রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম

২৯তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের সমাপ্তি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ।

শম্পা দাস ও সমরেশ রায় , কলকাতা প্রতিনিধি / ৪২৯ Time View
Update : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

২৯ তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে যে শুভ সূচনা হয়েছিল ৫ই ডিসেম্বর, সেই ফ্লিম ফেস্টিবেৎলের ১২ই ডিসেম্বর মঙ্গলবার সমাপ্তি হয় একটি সুন্দর অনুষ্ঠানের মধ্য দিয়ে ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে‌,, শেষ দিনে নন্দন চত্ত্বর থেকে শুরু করে রবীন্দ্রসদন এমনকি একতারা মঞ্চের সামনে পর্যন্ত প্রচন্ড ভিড় জমে যায় সিনেমা প্রেমী ও দর্শকদের ,, আর শেষ দিনে বহু অভিনেতা-অভিনেত্রী, শিল্পী , প্রডিউসার ও ডিরেক্টররা আসতে থাকেন‌।।। এবং যাদের ছবি কয়েকদিন ধরে ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়, তাদের মধ্য থেকে সেরা ফিল্ম ,সেরা পরিচালক, সেরা অভিনেতা, অভিনেত্রীদের পুরস্কৃত করেন।।

সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকেন মন্ত্রী, অরূপ বিশ্বাস ,মন্ত্রী ইন্দ্রনীল সেন, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, বিধায়ক দেবাশীষ কুমার থেকে শুরু করে অন্যান্য নেতা নেত্রীরা।

এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন পরিচালক গৌতম ঘোষ, হরনাথ চক্রবর্তী, অভিনেতা ও পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী মমতা শংকর, অভিনেত্রী জুন মালিয়া, অনন্যা চ্যাটার্জি, দেবলীনা বিশ্বাস, কৌশানি , অভিনেতা খরাজ মুখার্জি থেকে শুরু করে বহু অভিনেতা-অভিনেত্রী উপস্থিত ছিলেন মঞ্চে,, এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন দেশের প্রডিউসার ডিরেক্টর পরিচালক এবং অভিনেতা অভিনেত্রীরা ।

সুন্দর ড্যান্স প্রোগ্রাম ও সংগীত এর মধ্য দিয়ে, অনুষ্ঠানটি মঞ্চে পরিপূর্ণ হয়ে ওঠে এবং মাননীয় মন্ত্রীরা সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে একটি কথাই বলেন ফিল্ম ইন্ডাস্ট্রিজ আছে বলেই বিভিন্ন ছেলেমেয়েরা করে খাচ্ছে। এবং তাদের সুনাম হচ্ছে, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগে স্বাগত জানাই, এবং মাননীয় মুখ্যমন্ত্রী এই অনুপ্রেরণা সকল শিল্পী মন কে আলোড়ন করলো, আমরাও সব সময় মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পথ অনুসরণ করার চেষ্টা করি, এরপর সকল পুরস্কার প্রাপকদের হাতে পুরস্কার তুলে দেন, ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর