শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম

জমিজমা নিয়ে বিরোধ দুইপক্ষের সংঘর্ষ নিহত ১ মৃতদেহ নিয়ে থানা ঘেরাও

বাবুল রহমান রবিন গাইবান্ধা জেলা প্রতিনিধি / ৩৪৮ Time View
Update : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

গাইবান্ধার ফুলছড়িতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নুরু নবী মিয়া (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহত নুরুনবী ফুলছড়ি উপজেলা উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের বেলা শেখের ছেলে মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৩ টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

গত ১৮ মার্চ দুপুরে নিজ গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত হন নুর আলম পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিবেশী মৃত কাবিল উদ্দিনের ছেলে গোফ্ফার মিয়ার সঙ্গে নিহত নুরুনবী মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে গত ১৮ মার্চ দুপুর ১টার দিকে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে।

সেসময় প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হন নুরুনবী। তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করান স্বজনরা।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে হস্তান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৩ টায় তার মৃত্যু হয়।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় দুইজন কে গ্রেফতার করা হয়েছে ও হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে আরো যারা জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে নুরু নবী মিয়ার মরদেহ নিয়ে মঙ্গলবার সকালে নিহতের আত্মীয় স্বজন ও এলাকাবাসী ফুলছড়ি থানার সামনে গিয়ে থানা ঘেরাও করে বিক্ষোভ করতে থাকলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে লাটিপেটা করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। পরে বিক্ষোভকারীরা উপজেলা পরিষদের সামনে এসে মানববন্ধন করে। মানববন্ধনে বক্তারা দ্রুত খুনিদের আটক করে সর্বোচ্চ শাস্তি দাবী করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর