শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম

হেস্টিং চ্যাপেলে যিশু খ্রীস্টের জন্মদিন পালিত হলো মহা সমারহে।

শম্পা দাস ও সমরেশ রায় , কলকাতা। / ৪৯৬ Time View
Update : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

আজ ২৫শে ডিসেম্বর সোমবার, হেস্টিংস চ্যাপেলে সকাল থেকেই চলে তোড়জোড়, এবং যীশু প্রেমী ও শিষ্যদের আনাগোনা । দুপুর দুটো থেকে শুরু হয় বড়দিনের অনুষ্ঠান যীশুর জয় ধ্বনি, এই অনুষ্ঠান অন্যান্য চার্চের থেকে একটু আলাদা অনুভব এনে দিয়েছে সবার মনে, সকল ধর্মের মানুষ মিলিত হয়ে যীশুকে আজকে স্মরণ করলেন এবং সংগীতের মধ্যে দিয়ে আনন্দ উপভোগ করলেন ,সারা সময় গানের মধ্যে ছিল যীশুর বাণী। ছিল নাচ ও যীশুর বাণী। প্রায় কয়েকশো যীশু প্রেমী ও যীশু ভক্ত শিষ্য ,সদস্যরা ভিড় জমিয়েছিলেন চ‍্যাপেলে, সকলকে হয়তো বসার জায়গা করে দিতে পারেননি। কিন্তু তারা এক বিন্দু বিচলিত নয় এর জন্য, শুধু তাই নয়, বহু মানুষ ও শিষ্যরা অনুষ্ঠান সরাসরি দেখার সুযোগ না পেলেও, তাদের জন্য এল ই ডি’র ব্যবস্থা করে দিয়েছিলেন, যাতে সবাই ভেতরের অনুষ্ঠানটা বাইরে থেকে অনুভব করতে পারে, ও সুষ্ঠুভাবে দেখতে পান,

এই সংগঠনের প্রধান পিতা ও সভাপতি লগইন মসীহ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সাথে সাথে ভক্তদের উল্লাস আরো বেড়ে যায় কারণ তিনি স্বয়ং সবার সাথে অনুষ্ঠানে আনন্দ দিয়েছেন মঞ্চে দাঁড়িয়ে, সবার সাথে শেয়ার করে নিয়েছেন এই সুন্দর যিশুর বাণী ও যীশুর জন্মদিনকে।

অন্যদিকে আগত ভক্তরা বলেন, আমরা এই দিনটি এখানে আসার জন্য অপেক্ষায় থাকি। কারণ এই ধরনের সুন্দর পরিবেশে এবং সুন্দর অনুষ্ঠান যীশুর জন্মদিনে, যীশুর বাণী নিয়ে, আর আমরা যেভাবে আনন্দ করি, হয়তো অন্যান্য জায়গা থেকে একটু হলেও আলাদা ,এখানের যিনি পিতা তিনি সবাইকে সঙ্গে নিয়ে এরকম আনন্দ করতে ভালোবাসে। তাই আমরা আজ এই বড়দিনে যীশুর বাণী দেশে দেশান্তরে ছড়িয়ে দিতে চাই, ছোট ছোটদের কে বিভিন্ন গীত উপহার দিলেন এবং সবার জন্য খাবার ও আয়োজন করেছিলেন শুধু তাই নয় আই যীশু দিনে সকল ছেলে-মেয়েদের পুরস্কৃত করলেন। যাহারা জাতি পারদর্শী হয়েছিলেন।

আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কর্ণধার ও পিতা রেভারেন্ড লগইন মসীহ, এছাড়াও উপস্থিত ছিলেন রেভ প্র্যাট্রিক জোসেফ, রেভ ডি এস মূর্তি ,রেভ পল ভিক্টর , ব্রি সজল সরকার ,রেভ আশীষ সরকার থেকে অন্যান্যরা, যারা সব সময় দেশের শান্তি কামনা করে থাকেন, ছোটদের মঙ্গল কামনা এবং সীমান্ত বাহিনী থেকে শুরু করে কেন্দ্রীয় ও রাজ্য পুলিশের শান্তি কামনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর