শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম

২৯তম ফিল্ম ফেস্টিভ্যাল এর সপ্তম দিনে ,একতারা মঞ্চে, সিনে আড্ডায় এক ঝাঁক সঙ্গীত শিল্পী,,

শম্পা দাস ও সমরেশ রায় / ৬০৮ Time View
Update : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

আজ ১১ই ডিসেম্বর সোমবার,, কলকাতা ২৯ তম ফিল্ম ফেস্টিভ্যালের সপ্তম দিন, আর সপ্তম দিনে বিকেল থেকেই জমে উঠেছে সারা নন্দন ও রবীন্দ্র সদন চত্বর ও এক তারা মঞ্চ, আগামীকাল ফিল্ম ফেস্টিভ্যালের শেষ দিন, আজ বিভিন্ন অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সংগীত শিল্পীরা উপস্থিত হয়েছেন বিভিন্ন মঞ্চে, একতারা মঞ্চের সিনে আড্ডা তে যোগ দিয়েছেন এক ঝাঁক সারেগামা খ্যাত সংগীত শিল্পীরা, অন্যদিকে যোগ দিয়েছেন বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী ,মমতা শঙ্কর থেকে রাজ চক্রবর্তী পর্যন্ত,, দিনের থেকে আজ সিনেমার টিকিটে লাইন পড়েছে চোখে পড়ার মতো। কারণ আর মাত্র একটা দিন ,তাই সিনেমা প্রেমীদের মনের ছবি দেখার জন্য টিকিট কাউন্টারে লাইন। যত সন্ধ্যে হয়ে আসে ,তত ভিড় জমতে থাকে নন্দন চত্বরে, সাথে সাথে চোখে পড়ে বিভিন্ন পরিচালক থেকে শুরু করে মিউজিয়ান ও মডেলদের।

একতারা মঞ্চে সিনে আড্ডাতে ,,, গানের জন্য সিনেমা, না সিনেমার জন্য গান,,,, এই অনুষ্ঠান নিয়ে কিছু সময়ের আড্ডা, সাথে সাথে শিল্পীদের কিছু মনোনীত গান পরিবেশন করলেন, এদেরকে উত্তরীয় পরিয়ে ও পুস্পস্তবক দিয়ে সম্মানিত করলেন স্বরুপ বিশ্বাস সহ অন্যান্য আধিকারিকেরা।
উপস্থিত ছিলেন সংগীতশিল্পী রাঘব চট্টোপাধ্যায়, ঊষা উথুপ ,জয় সরকার, পৌষালী, সুরজিৎ ,অঙ্কিতা, অনুষ্কা অর্কদ্বীপ, টিকির গান দর্শকদের মন জয় করল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর