শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম

ডেমরায় মিন্টু চত্তরের এক আতঙ্কের নাম ভূমিদস্যু মিন্টু

স্টাফ রিপোর্টার / ১৫২২ Time View
Update : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
মিন্টু চত্বরের ভূমিদস্যু মিন্টু

অভিযোগে জানা যায় ডেমরায় বাদশা মিয়া রোড মিন্টু চত্তর এলাকায় ভুমিদস্যূ মিন্টু তার বাহিনী দিয়ে এলাকা ত্রাশের রাজত্য চালিয়ে আসছে, ডেমরা থানাধীন ডগাইর দক্ষিণ-পশ্চিম পাড়াস্থ শাপলা চত্ত্বর মন্ডল সুপার মার্কেটের মালিক তপন চন্দ্র দাস গত ২ সেপ্টেম্বর ২০২৩ রাতে তার মার্কেটে ভূমিদস্যূ ও সন্ত্রাসী নুরুদ্দিন মিয়া মিন্টু সহ অজ্ঞাতনামা ১০-১৫ জন লোক হামলা চালিয়ে ৫টি দোকান ভাংচুর করে এবং আনুমানিক ৭ লক্ষ টাকার মালামাল চুরি করে।

এলাকার শান্তি প্রিয় ভুক্তভোগি তপন চন্দ্র দাস জানান, তার নানা শ্বশুরের পৈতৃক সম্পত্তি ছিল উক্ত মার্কেটের জমি। তার নানা শ্বশুরের কোনো পুত্র সন্তান না থাকায় ২০২২ সালে তিনি ওই জমি রেজিস্ট্রি করে নেন। কিন্তু নুরুদ্দিন মিয়া মিন্টু ওই জমিটি ভুয়া কাগজপত্র সৃজন করে অবৈধভাবে দখল করার চেষ্টা চালিয়ে আসছিল। হামলার ঘটনার পর তপন চন্দ্র দাস ডেমরা থানায় মামলা করেন, ভুক্তভোগি তপন চন্দ্র দাস ছাড়াও একাধিক ব্যক্তি মামলা করেছেন সন্ত্রাসী ভুমিদস্যূ মিন্টুর বিরুদ্ধে যার মামলা নং- ৪/৩৬৭ ২ সেপ্টেম্বর ২০২৩ ।

খোজ নিয়ে আরও জানা যায়, নুরুদ্দিন মিয়া মিন্টু ডেমরা এলাকায় একজন সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তিনি বিএনপি-জামায়াতের একজন সক্রিয় সদস্য। বিগত ২৯ অক্টোবর ২০২৩ তারিখে বিএনপি-জামায়াতের হরতালকে কেন্দ্র করে ডেমরা-যাত্রাবাড়ী এক্সপ্রেসওয়ে সংলগ্ন দেইল্লা পূর্বপাড়া বাসস্ট্যান্ডের সামনে অছিম পরিবহনের একটি বাস এবং ভিতরে থাকা হেল্পার নাঈমকে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে হত্যা করে। এ বিষয়ে ডেমরা ১৮ জনকে আসামি করে একটি মামলা রুজু হয় মামলা নং- ৩৮(১০)২০২৩, ৬৭ (০৯) ২০২৩, ০৪(০৯)২০২৩ সেই মামলা মোঃ নুরুদ্দিন মিয়া মিন্টুকে ৭ নম্বর আসামি করা হয় ।

এছাড়াও সরকার নামে বাদি হয়ে মামলা করে যার মামলা নং- ৩৮/৪৭২ ২৯/০৯/২০২৩ ইং ও খোকন খান বাদি হয়ে মামলা করে যার মামলা নং ৬৭/ ৪৩০ ২৭/০৯ /২০২৩ ইং

এলাকার সাধারণ জনগনের দাবি প্রশাসনের উর্ব্ধতন কর্মকর্তার হস্তক্ষেপে মোঃ নুরুদ্দিন মিয়া মিন্টু ও তার বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করা হোক ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর