মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম

তোমরা শিশুরা আগামী দিনের দেশ ও জাতির অহংকার

বাবুল রহমান রবিন গাইবান্ধা জেলা প্রতিনিধি / ৩৮৬ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

রোববার (২৫ ফেব্রুয়ারি) গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের সাহেব উল্লাহ সরকার উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গাইবান্ধা-২ আসনের এমপি সারোয়ার কবির শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, পড়াশোনার প্রতি তোমাদের খুবই মনোযোগী হতে হবে। তোমরা শিশুরা আগামী দিনের দেশ ও জাতির অহংকার। তোমরাই একদিন দেশ ও জাতির নের্তৃত্ব দিবে।

তিনি বলেন—তোমাদের পড়াশোনার প্রতি খুবই মনোযোগী হতে হবে। শিক্ষা ছাড়া কোনো জাতি, সমাজ, রাষ্ট্র আলোকিত হতে পারে না। তোমাদের প্রতি প্রত্যাশা তোমরা যেন তোমার বাবা মার মুখ উজ্জ্বল করতে পার। এখন তোমাদের জীবন গড়ার সময়। তোমরা অত্যন্ত মনোযোগী হবে। পাশাপাশি তোমাদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা করবে। খেলাধুলা ও সাংস্কৃতিক অতিব জরুরি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন—বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন- সহকারী শিক্ষক সহিদুর রহমান।

এর আগে, পবিত্র কোরআন মাজীদ তেলাওয়াত শিক্ষার্থী করেন বিদ্যালয়টির শিক্ষার্থী নীরব মিয়া ও গীতা পাঠ করে ১০ম শ্রেণির শিক্ষার্থী আলো দেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর