সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম

রানিশংকৈলে শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের বিতরণ।

তাহেরুল ইসলাম তামিম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও / ৪৪০ Time View
Update : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

কন কনে ঠান্ডা হিম হিম ঠাণ্ডা বাতাস আর ঘন কুয়াশায় নাকাল উত্তরের জনজীবন। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের একটু উষ্ণতা দিতে তাদের পাশে দাঁড়ানো অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসন।
প্রতিবছরের ন্যায় শীতের সময় সরকারি বরাদ্দের কম্বল এ অঞ্চলে আসে,এই পর্যন্ত উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান , ইউনিয়ন চেয়ারম্যান মেম্বার এর মাধ্যমে চার হাজার তিন’শ কম্বল অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে বিতরণ সম্পন্ন হয়েছে।
উপজেলার প্রতিটি ইউনিয়নের অসহায় মানুষের মাঝে উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের কম্বল বিতরণের কার্যক্রম বিভিন্ন সোশ্যাল মিডিয়া দেখা গেছে, তিনি প্রকৃত অসহায় ও ছিন্নমূলদের চিহ্নিত করে বাসায় বাসায় গিয়ে কম্বল বিতরণ করছেন ।
উপজেলা প্রশাসনের এই ধরনের কার্যক্রম কে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী ও সচেতন মহল।
এ বিষয়ে, উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান মুঠোফোনে জানান উপজেলা স্থানীয় সরকারের প্রতিনিধিদের মাধ্যমে ও আমি নিজেই অফিসের কার্যক্রম শেষে বিকেলে ও রাতে প্রকৃত অসহায় ছিন্নমূলদের চিহ্নিত করে তাদের বাসায় গিয়ে কম্বল তুলে দেই, এই পর্যন্ত সরকারি বরাদ্দের চার হাজার তিন’শ টি কম্বল বিতরণ করা হয়েছে,এ উপজেলায় শীতের প্রকোপ বেশি হওয়ায় আরো কম্বলের চাহিদা পাঠানো হয়েছে কম্বল আসলেই একই প্রক্রিয়ায় বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর