শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম

রূপগঞ্জে সন্ত্রাস চাঁদাবাজদের প্রতিহত করতে বাজার কমিটির মতবিনিময় সভা

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ / ৩১৮ Time View
Update : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪

সন্ত্রাস চাঁদাবাজ ছিনতাই চুরি ও দখলবাজদের প্রতিহত করতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বাজারের সকল ব্যবসায়ীদের সঙ্গে বাজার কমিটির কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৪ জানুয়ারি রবিবার মুড়াপাড়া মধ্য বাজার চাউল পট্টিতে এ মতবিনিময় সভা হয়। সভায় সভাপতিত্ব করেন মুড়াপাড়া বাজার কমিটির সভাপতি ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ তোফায়েল আহমেদ আলমাছ। সভায় বক্তব্য রাখেন মুড়াপাড়া বাজার কমিটির সাধারণ-সম্পাদক মানিক মিয়া, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আলিমউদ্দিন ভূঁইয়া, রুপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক মুকবুল হোসেন, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এজাজ আহম্মেদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রিপন ভূঁইয়া, মুড়াপাড়া বাজারের চাউল ব্যবসায়ী বাবুল ভূঁইয়া, জুয়েলারী ব্যবসায়ী নেপাল চন্দ্র, ব্যবসায়ী শহিদুল ইসলাম, টেইলার্স ব্যবসায়ী পরিমল বিশ্বাসসহ মুড়াপাড়া বাজারের ব্যবসায়ীরা।

বাজার কমিটির সভাপতি ও মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ বলেন, এ বাজারে কোনো সন্ত্রাস, চাঁদাবাজ ও ছিনতাইকারীদের ঠাই দেওয়া হবে না। আপনাদের ব্যাবসা করার মধ্যে কেউ কোনো প্রকার চাঁদা দাবি করে বা হুমকী ধামকী দেয় তা হলে অবশ্যই আমাকে জানাবেন। আমি সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবো।

তাং- ১৪-০১-২৪ইং
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর