সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম

জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রানা আটক

বাঘা(রাজশাহী)প্রতিনিধি / ২৮৯ Time View
Update : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪

রাজশাহী জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি ও বহুল আলোচিত নেতা শাকিবুল ইসলাম রানাকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে পুলিশ তাকে আটক করেন।

বাঘা থানা সূত্রে জানা যায়,গত ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালিন সময় সকাল ১১ টার দিকে উপজেলার নওটিকা আরিফপুর ভোট কেন্দ্রের পাশে নৌকার কর্মী মিজানুর রহমান এর উপর অতর্কিত হামলা চালাই স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও নারী কেলেঙ্কারি অপবাদে বহিস্কৃত জেলা ছাত্রলীগের সভাপতি শাকিবুল ইসলাম রানাসহ সঙ্গিরা। এ ঘটনায় গুরুত্বর আহত মিজানুরকে স্থানীয় বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় মিজানুর রহমান ১০ জানুয়ারী শাকিবুল ইসলাম রানাকে প্রধান আসামী করে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (১২ জানুয়ারী)রাত সাড়ে ৯ টার সময় আরিফপুর বটতলা থেকে পুলিশ শাকিবুল ইসলামকে আটক করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)আমিনুল ইসলাম জুয়েল জানান,নির্বাচনের দিন মারপিটের ঘটনার অভিযোগে শাকিবুল ইসলাম রানাকে শুক্রবার দিবাগত রাতে আটক করা হয়। শনিবার(১৩ জানুয়ারী) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ মামলার অন‍্যান‍্য আসামীদের আটকের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর