শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম

জীবনের শেষ ইচ্ছে পূরণ করতে চান বর্ষীয়ান নেতা রাজিউদ্দিন আহমেদ

সাদ্দাম উদ্দীন রাজ জেলা প্রতিনিধি নরসিংদী / ২৫৪ Time View
Update : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪

১৯৯৬ সালে নরসিংদীর রায়পুরা উপজেলায় মাত্র দেড় কিলোমিটার পাকা সড়ক পেয়েছিলাম, পর্যায়ক্রমে এখন সাড়ে ৪ শত কিলোমিটার পাকা সড়ক হয়েছে। আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের অন্যতম বৃহৎ রায়পুরা উপজেলার চরাঞ্চলসহ ব্যাপক উন্নয়ন করেছি, এ সরকারের আমলেই অবশিষ্ট উন্নয়ন কাজ করা হবে বলে জানিয়েছেন সপ্তমবারের মত নরসিংদী-৫ (রায়পুরা) থেকে নির্বাচিত হওয়া সাংসদ সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু।

মঙ্গলবার দুপুরে রায়পুরায় নির্বাচনী কার্যালয়ে উপজেলার শিক্ষক সমাজসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর সাথে রাজনীতিতে অংশ নেয়া বর্ষিয়ান এই রাজনীতিবিদ আরও বলেন, যাদেরকে নেতা বানিয়েছিলাম তাদের অনেকেই ভোটে আমার বিরোধীতা করেছেন কিন্তু কর্মীরা করেননি বলেই ৭ম বারের মত বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। রায়পুরায় যত উন্নয়ন করেছি আরও বাকি রয়েছে সেগুলো করবো। এরমধ্যে চরাঞ্চলের যোগাযোগের জন্য মেঘনা ব্রীজ, মেডিকেল কলেজ এবং একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনসহ সড়ক যোগাযোগ ব্যবস্থায় বিশেষ গুরুত্ব দেয়া হবে। এ বিষয়ে তিনি সকলের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর