সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম

রূপগঞ্জে আইন ভঙ্গ করে শাহজাহানের কেটলী মার্কার প্রচারণা

নিজস্ব প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: / ৪৩৪ Time View
Update : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে আজ গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ—১ আসনে কেটলি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ও তার কর্মীরা। শুক্রবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত রূপগঞ্জ উপজেলার আধুরিয়া ও কৈশাব এলাকায় এই গণসংযোগ করেন তারা। এসময় প্রচারণার ছবি তুলতে গেলে সাংবাদিকদের সাথে অসদাচরণ এবং কয়েকজন ব্যক্তির মোবাইল ফোন ছিনিয়ে নেয় শাহজাহানের অনুসারীরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার আধুরিয়া ও কৈশাব এলাকায় শুক্রবার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত গণসংযোগ করেন শাহজাহান। এসময় তিনি তার ব্যবহৃত গাড়িটি মূল সড়কের পাশে রেখে রিকশায় চড়ে কয়েকজন নেতাকর্মীদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেন।
স্থানীয় কয়েকটি সূত্র জানিয়েছে, শাহজাহান ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নগদ টাকা বিলি করেছেন। এসময় কেউ যেন মোবাইল ফোন বের না করে, সেই জন্য সতর্ক অবস্থানে ছিলেন তার কর্মীরা।
আধুরিয়া এলাকার একটি সেলুনের মালিক নরসুন্দন (নাপিত) জানান, গণসংযোগ করার সময় এলাকার মহিলাদের সাথে কথা বলেন শাহজাহান। এসময় তার গণসংযোগের ছবি তুলতে দেননি তার লোকজন। বরং শাহজাহানের গণসংযোগের ভিডিও করায় এক ব্যক্তির মোবাইল ছিনিয়ে নেয়া হয়।
এদিকে, খবর কৈশাব এলাকায় সাংবাদিকরা ছুটে গেলে শাহজাহানের কর্মীরা সাংবাদিকদের বাধা প্রদান করেন। এমনকি মোবাইল বা ক্যামেরা বের করতে দেয়া হয়নি।
এদিকে, গণসংযোগ শেষ করে শাহজাহান ঢাকা—সিলেট মহাসড়কে রিকশা যোগে গাড়ির সামনে এসে সাংবাদিকদের দেখে দ্রুত গাড়িতে উঠে চলে যান।
পরবর্তীতে এই বিষয়ে জানতে শাহজাহানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এদিকে, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল জানান, আজ সকাল ৮টার পর থেকে কেউ—ই কোনো ধরনের প্রচার—প্রচারণা চালাতে পারবে না। যদি কেউ আইন ভঙ্গ করে প্রচারণা চালায়, তাহলে আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।’
এদিকে, জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক বলেন, ‘প্রচারণার ৩টি ছবি পেয়েছি। এই বিষয়ে খেঁাজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।’
তাং ০৫/০১/২৪ ইং
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর