সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ শাহজাহানের কর্মী সন্ত্রাসী মাহফুজ গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি / ১৮২ Time View
Update : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ কেটলি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহানের কর্মী সন্ত্রাসী মাহফুজকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা ও গণধর্ষণ সহ ৬টি মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানানো হয়। গত সোমবার রাতে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ৬ বোতল বিদেশী মদসহ তাকে গ্রেফতার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।
তিনি বলেন, ‘ভুলতা গোলাকান্দাইল এলাকায় অস্ত্র সহ সন্ত্রাসীরা অবস্থান করছে— এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালানো হয়। তবে পুলিশকে দেখে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। এসময় সন্ত্রাসী মাহফুজকে আটক করা হলেও বাকিরা পালিয়ে যায়।’
পুলিশ সুপার বলেন, ‘মাহফুজের কাছ থেকে একটি ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ৬ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। আমরা তার পরিচয় অনুসন্ধান করতে গিয়ে জেনেছি তার বিরুদ্ধে হত্যা ও গণধর্ষণ সহ ৬টি মামলা রয়েছে। অস্ত্র ও মদসহ গ্রেফতার হওয়ায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু হচ্ছে।’
স্থানীয়রা জানান, সন্ত্রাসী মাহফুজ নারায়ণগঞ্জ—১ আসনের কেটলি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার কর্মী। বিগত কয়েক দিনে মাহফুজকে শাহজাহান ভঁূইয়ার নির্বাচনি প্রচার—প্রচারণাতেও সক্রিয় দেখা গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
এদিকে, সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমরা বিভিন্ন অভিযান পরিচালনা করছি। যাতে কেউ পেশী শক্তি ও অবৈধভাবে অস্ত্রের ব্যবহার করতে না পারে সেই দিকে নজর রেখে আমরা তৎপর আছি। যারা সন্ত্রাসী কার্যকালাপের সাথে জড়িত ও অবৈধ অস্ত্র ব্যবহার করছে তাদের আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।
তাং ০২/০১/২৩ ইং


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর