সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম

রাঙ্গামাটি বধির কল্যাণ সমিতি উদ্যোগে রাঙ্গামাটি বধির (বাক ও শ্রবণ) প্রতিবন্ধী বিদ্যালয় কর্তৃক বিজয় উৎসব পালন করা হয়

মোহাম্মদ মোশারফ হোসেন সেলিম রাঙ্গামাটি জেলা প্রতিনিধি / ২৯৮ Time View
Update : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

বিজয় দিবসের উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ নাসির, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী জনাব কাজী মইনুল ইসলাম হাসান ও বিশেষ অতিথি হিসেবে অ্যাডভোকেট গফুর বাদশা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে কাজী,মঈনুল,ইসলাম হাসান তিনি বলেন জেলায় একমাত্র বধির বিদ্যালয়টি ২০০১ সালে প্রতিষ্ঠিত করা হয়। বর্তমানে এই বিদ্যালয়ে ছাত্র ছাত্রীর সংখ্যা ৭৫ জন। আর্থিক সংকটের কারণে এ বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করা সঠিকভাবে সম্ভব হচ্ছে না।তাই সরকারের সুদৃষ্টি কামনা করছি ও আমাদের সমাজে বিদ্যমান মানুষ এগিয়ে আসলে প্রতিষ্ঠান ও বিদ্যালয় চালানো সম্ভব তিনি আরো বলেন আমরা সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে । প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং সুশিক্ষিত করে তুললে তারা শিক্ষিত সমাজ গড়তে পারবে।

এলাকার প্রভাবশালীরা এবং পাশাপাশি সরকার যদি সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে এই বিদ্যালয়ের পড়ালেখার গুণগতমান দিন দিন বৃদ্ধি পাবে বলে আশা করা যাচ্ছে।

বিদ্যালয়ের উন্নতির জন্য সার্বিক সহযোগিতা করবে বলে আশ্বাস দিয়েছেন বিজ্ঞ আইনজীবী জনাব কাজী মইনুল ইসলাম হাসান এমনকি বিদ্যালয়ের উন্নতির লক্ষ্যে সার্বিকভাবে সহযোগিতা করিতেছেন।

পরবর্তীতে বিজ্ঞ আইনজীবী জনাব কাজী মইনুল ইসলাম হাসান মহান স্বাধীনতার বীর শহীদদের স্মরণে দোয়া মাহফিল এর আয়োজন করেন এবং সভাপতি মহোদয় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর