শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম

ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালাসহ অর্থদণ্ড

বাবুল রহমান রবিন গাইবান্ধা জেলা প্রতিনিধি / ৩৬৭ Time View
Update : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

গাইবান্ধা জেলার বিভিন্ন স্থানের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান অব্যাহত রেখেছে প্রশাসন। গত ২৪ ঘন্টার অভিযানে তিনটি সোমবার (৪ মার্চ) গাইবান্ধা শহরে অভিযান পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেকার রহমান। ডায়াগনস্টিক সেন্টার সিলগালাসহ আরও আটটিতে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় সিএফএইচ হেলথ কেয়ার সেন্টার, ক্রিসেন্ট মেডিকেল স্টোর ও মোমেনা নজরুল ফিজিওথেরাপি সেন্টার সিলগালা করা হয়। একইসঙ্গে নিউ কলি ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা, মোমেনা নজরুল ফিজিওথেরাপি সেন্টারকে দু’হাজার টাকা ও হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (৪ মার্চ) গাইবান্ধা শহরে অভিযান পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতেকার রহমান।

এদিকে বিকেলের দিকে গোবিন্দগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ বিন শফিক। এ সময় গোবিন্দগঞ্জে সিটি জেনারেল হাসপাতাল ও সুরাইয়া ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে রোববার (৩ মার্চ) জেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডা. সোহেল মাহমুদ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুয়েল মিয়া অভিযান চালান। ওই সময় গাইবান্ধা ক্লিনিককে চার হাজার, নিউ পদ্মা ডায়াগনস্টিক সেন্টারকে তিন হাজার, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারকে চার হাজার এবং নিউ সানিলা ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

গাইবান্ধা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সোহেল মাহামুদ বলেন, এসব ডায়াগনস্টিক সেন্টারে বৈধ কাগজপত্র না থাকাসহ বিভিন্ন সমস্যার কারণে সিলগালা ও অর্থদণ্ড করা হয়েছে। স্মার্ট স্বাস্থ্যসেবা গড়ার লক্ষ্যে অবৈধ ক্লিনিক, বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর