শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম

রূপগঞ্জে কক্সবাজারে আনন্দ ভ্রমণ করে এসএসসি ২০০১ বেচ

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ / ১৪৭ Time View
Update : রবিবার, ৩ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জ এর রুপগঞ্জে
প্রতি বছর এর ন্যায় সাবেক নাম মুড়াপারা পাইলট হাই স্কুল, বর্তমানে স্কুলটি সরকারি করনে তার নাম মুড়াপারা সরকারি পাইলট মডেল হাইস্কুল নাম করণ করা হয়।স্কুলটি ১৯০১ সালে স্থাপিত হয়ে আযো বহুল সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে।
প্রতি বছর এসএসসি পাস করে বহু ছাএছাএী দেশের বিভিন্ন আনাচকানাচে নানান পেশায় নিয়জিত আছেন। এ স্কুলের তেমনি এক বেচ ২০০১। বাংলাদেশে প্রথম যখন গ্রেডিং পদ্ধতিতে শিক্ষা কার্যক্রম পরিচালিত হয়েছিলো সেই সনটি ছিলো ২০০১সন।
সেই ২০০১ থেকে ২০০২৪ইং পর্যন্ত প্রায় ২৩ টি বছর কেটে যায় ২০০১ সালের এসএসসি বেচ এ-র শিক্ষার্থীদের, এখনো তারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে বছরে অন্তত একবার, একটি আনন্দ ভ্রমণের আয়োজন করে বন্ধুত্বের বন্ধনে
সৃতিচারণ করে থাকে একে অপরের সাথে। ২ ই মার্চ এমনই একটি বন্ধুদের মিলনায়তনের আয়োজন করা হয় সৌন্দর্যের লীলাভূমি কক্সবাজার।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক ছাএলীগ এর সভাপতি সাঈদ সোহেল, সার্বিক পরিচালনায় ছিলেন জিয়াউল হাসান সবুজ,রানা,মাসুদ। অনুষ্ঠান পরিচালনার প্রধান উপদেষ্টা ছিলেন দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক আজকের বাংলা পএীকায় সাংবাদিক মোঃআবু কাওছার মিঠু। প্রথমে কক্সবাজার সমুদ্র সৈকত এ স্নান,খাগড়াছড়ি, মিনি বান্দরবান, ২য় দিন সোঁনাদীপ,ও মহেশখালী ভ্রমণ শেষ করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর