বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম

বাঘায় নামে-বেনামে যানবাহনে চাঁদা আদায় চক্রে ৪ সদস‍্য আটক

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ / ৪১২ Time View
Update : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

রাজশাহীর বাঘায় দীর্ঘদিন ধরে বিভিন্ন নামে- বেনামে যানবাহন হতে চাঁদা আদায় করে আসছে স্থানীয় কয়েকটি চক্র। অবৈধভাবে রাস্তায় যানবাহন হতে চাঁদা আদায় বন্ধের লক্ষ্যে অভিযান চালিয়ে চার জনকে আটক করেছে র‍্যাব-৫।

গত মঙ্গলবার(৬ ফেব্রুয়ারি)বেলা সাড়ে ৫ টার দিকে র‍্যাব-৫ রাজশাহী সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বাঘা পৌর এলাকার বঙ্গবন্ধু চত্বরে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো,বাঘা পৌরসভার মিলিক বাঘা গ্রামের জাহাব আলীর ছেলে আঃ রহমান ওরফে রানা (২৭),কলিগ্রাম গ্রামের মৃত আস্তুল মন্ডলের ছেলে আশাদুল(৩৫),চকরাজাপুর ইউনিয়ন এর পলাশী ফতেপুর গ্রামের আঃ ওয়াছাব আলীর ছেলে সোহাগ আলী (২৬)এবং লালপুর উপজেলার রাধাকান্তপুর গ্রামের মৃত আঃ জলিলের ছেলে বিপ্লব আহম্মেদ (২৯)।

র‍্যাব-৫ সূত্রে জানা যায়,বাঘা পৌর এলাকার বঙ্গবন্ধু চত্বরের অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের নিকট হতে নিয়মিতভাবে সিরিয়ালসহ বিভিন্ন নামে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করেন চাঁদাবাজ চক্রটি। এই চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ বাঘা পৌরসভার ৬ নং ওয়ার্ডের মিলিক বাঘা গ্রামের জাহাব আলী ছেলে আঃ রহমান ওরফে রানা (২৭),পলাশী ফতেপুর গ্রামের আঃ ওয়াছার আলীর ছেলে সোহাগ আলী (২৬),বাঘা পৌরসভার ৩ নং ওয়ার্ড কলিগ্রামের পিতা মৃত আস্তুল মন্ডলের ছেলে আশাদুল ও লালপুর উপজেলার রাধাকান্তপুর গ্রামের পিতা মৃত আঃ জলিলের ছেলে বিপ্লব আহম্মেদ (২৯) গনদের কে নগদ -১৭৬০/- (টাকা), টালি খাতা-০১ টি, কলম-০১ টি সহ গ্রেফতার করে।

র‍্যাব-৫ আরো জানায়, আসামী ২। মোঃ সোহাগ আলী (২৬), ৩। মোঃ আশাদুল (৩৫), ৪। মোঃ বিপ্লব আহম্মেদ (২৯) গনের সহযোগিতায় চাঁদাবাদ চক্রে মূলহোতা ১নং আসামী মোঃ আঃ রহমান ওরফে রানা (২৭) কে আটক করে র‍্যাব-৫।

গ্রেফতারকৃত উক্ত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় চাঁদাবাজি মামলা রুজু করে বুধবার(৭ ফেব্রুয়ারি) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর