শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম
কবর থেকে সমনগর উচ্চ বিদ্যালয় এর অফিস সহায়কের লাশউত্তোলন কিডস ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুই জনকে পিটিয়ে আহত//প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর// থানায় পাল্টা পাল্টি অভিযোগ রূপগঞ্জকে একটি সুন্দর রূপগঞ্জ হিসেবে গড়ে তুলতে চাই- সেলিম প্রধান নরসিংদীতে ভয়েজ বিডি ২৪.কম সম্পাদকের আমন্ত্রণে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসির আগমন। ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত যুবক (৪০) নিহত মরদেহ দাফনে বাঁধা দেন ভাই-ভাতিজা দুইদিন পর মরদেহ দাফন গাইবান্ধায় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। ডেমরায় তিন ছিনতাইকারী হাতেনাতে গ্রেফতার রূপগঞ্জে শহিদ দিবসে সভা, শোভাযাত্রা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

উপজেলা নির্বাচনে নাঃগঞ্জ বন্দরে আলোচনার কেন্দ্রবিন্দুতে কাজিম উদ্দিন প্রধান

নাজমুল হাসানঃ / ২৯৭ Time View
Update : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪

দ্বাদশ সংসদ নির্বাচন শেষ হতে না হতেই জমে উঠেছে উপজেলা নির্বাচন। যদিও সরকার সুক্ষ্ম রাজনীতির ছক তৈরি করে দলীয় নৌকা প্রতীক বাদ দিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন।আর সেই কারণে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা সহ সমগ্র বাংলাদেশের মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে। আর প্রাথমিক ভাবে প্রথম ধাপে বন্দর উপজেলার নির্বাচনে হতে যাচ্ছে। আগামী মার্চ-মধ্যে সকল উপজেলায় নির্বাচন সম্পন্ন হবে।নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় আসন্ন নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মচারী ইউনিয়ন (সিবিএ) চারবারের নির্বাচিত সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিনের জনপ্রিয়তা তুঙ্গে রয়েছে বলে জানা গেছে। কাজিম উদ্দিন প্রধান জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দরকষাকষি সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
সাধারন মানুষের সুখ দুঃখের সাথী, গরিব মেহনতি মানুষের আশার আলো সদালপী সৎ যোগ্য ব্যক্তি আলহাজ্ব কাজিম উদ্দিন। তৃনমূল থেকে উঠে আশা একজন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব কাজিম উদ্দিনবঙ্গবন্ধুর আদর্শকে লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করে আসছেন দীর্ঘ বছর যাবত।উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন এবং জনকল্যানে কাজ করে বন্দর উপজেলাবাসীর অবর্ননীয় ভালবাসা পেয়েছেন আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। দীর্ঘ রাজনৈতিক জীবনে মানুষের কল্যানে নিবেদিত হয়ে আগামী কয়েক মাসের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে তিনি প্রার্থী হতে ইচ্ছুক। যার কারনে ইতিমধ্যে এলাকার মানুষ দলে দলে তার কাছে এসে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাজিম উদ্দিন প্রধান কে প্রার্থী হতে উৎসাহ প্রদান করেন।তিনি ও নেতাকর্মীদের উজ্জীবিত করতে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে কাজিম উদ্দিন প্রধানের সমর্থনে পোস্টার ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো বন্দর উপজেলা।

সরজমিনে ঘুরে দেখা গেছে, বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড ইউনিট কমিটির আওয়ামী লীগের নেতাকর্মীরা তার সমর্থনে মাঠে নেমেছে একজোট হয়ে।চায়ের দোকানে দোকানে কাজিম উদ্দিন প্রধান কে নিয়ে আলোচনা চলছে। দলীয় নৌকা প্রতিক না থাকার কারণে জমজমাট নির্বাচন হবে। আর সেই কারণে বন্দর উপজেলার নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে চলতি সময়ে দারুণ আলোচনায় রয়েছে তার নাম।বন্দর উপজেলার গন্ডি পেরিয়ে তার খ্যাতি ছড়িয়ে পড়েছে সমগ্র দেশের মধ্যে। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বন্দর উপজেলার সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলনের বাতিঘর হয়ে উঠবেন কাজিম উদ্দিন প্রধান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর