মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম

রাজশাহী শিক্ষা বোর্ডের আয়োজনে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৭ ফেব্রুয়ারি

রাজশাহী প্রতিনিধি : / ৫৫০ Time View
Update : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ব্যবস্থাপনায় আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হবে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী’র চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলম এঁর সভাপতিত্বে ক্রীড়া অনুষ্ঠানাটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার উদ্দেশ্যে গতকাল ১৩ জানুয়ারি (শনিবার) সকাল ১১ টায় রাজশাহী শিক্ষা বোর্ডের সভা কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রেজাউল করিম খান, বোয়ালিয়ার এসি ল্যান্ড শাহীন মিয়া, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) এর পক্ষে মো. রুবেল হক, ড. শরমিন ফেরদৌস চৌধুরী, উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অঞ্চল, রাজশাহী, রাজশাহী জেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, রাজশাহী জেলা ক্রীড়া অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের সহকারী পরিদর্শক ড. মো. জাহিদুল হক সিদ্দিকী, বাংলাদেশ বাস্কেট বল ফেডারেশনের সহ-সভাপতি মো. খাইরুল আলম ফরহাদ, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মাহবুবুর রহমান, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল ও কলেজের অধ্যক্ষ ড. মো. গোলাম মওলা, রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক, অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. সাইফুল হক ও সিনিয়র শিক্ষক আব্দুর রোকন মাসুমসহ রাজশাহী শিক্ষা বোর্ডের ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনা উপ-কমিটির আহ্বায়কবৃন্দ।

রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ূন কবীর এবং প্রেষণে নিযুক্ত কর্মকর্তাবৃন্দ, উপ-সচিব (প্রশাসন), উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক), উপ-কলেজ পরিদর্শকসহ সভায় উপস্থিত সকলেই ৫২তম শীতকালীন জাতীয় খেলাধুলা ও অনুষ্ঠানটি সফল করার উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক মতামত প্রদান করেন।

৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও রাজশাহী শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক তাঁর স্বাগত বক্তব্যে ক্রীড়া প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত সভাকে অবহিত করেন।

৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর সাংগঠনিক কমিটির সভাপতি ও রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলম তাঁর বক্তব্যে বলেন-৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ রাজশাহী শিক্ষা বোর্ডের মর্যাদাকে অনন্য উচ্চতায় তুলে ধরার সুযোগ করে দিয়েছে।আমরা বিশ্বাস করি যে সকল সুধীজন আজকের সভায় উপস্থিত হয়েছেন তাঁরা এ শহরের শিক্ষা ও ক্রীড়ার প্রাণ।সকলের হৃদিক সহযোগিতা নিয়ে আমরা সবরকম চ্যালেঞ্জ মোকাবেলা করে সফলতা অর্জন করতে চাই।কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে আমরা সামনে এগিয়ে যেতে চাই।

সভার সঞ্চালকের দায়িত্ব পালন করেন ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও রাজশাহী শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর