মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম

রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে গোলাম দস্তগীর গাজীকে ফুলেল শুভেচ্ছা

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: / ৪৪০ Time View
Update : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক চতুর্থবারের মতো নৌকা প্রতীকে বিপুল ভোটে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ায় রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। গতকাল ৮ জানুয়ারি সোমবার বস্ত্র ও পাটমন্ত্রীর রূপসীস্থ বাসভবনে এ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক রূপগঞ্জ সংবাদদাতা এম এ মোমেন , সাধারণ সম্পাদক, মাইটিভি ও দৈনিক যায়যায়দিন রূপগঞ্জ প্রতিনিধি মকবুল হোসেন, সহ সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত রূপগঞ্জ প্রতিনিধি
শফিকুল আলম ভুইয়া (নয়াদিগন্ত), যুগ্ম সাধারণ সম্পাদক, আরটিভি ও দৈনিক মানবকন্ঠ রূপগঞ্জ প্রতিনিধি এসএম রোবেল মাহমুদ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক মনজুর এলাহী (আমার বার্তা), মোঃ আলম হোসাইন (দৈনিক দিনকাল), আবু কাউসার মিঠু (দৈনিক তৃতীয় মাত্রা), নোয়াব ভুইয়া (দৈনিক আমার সময়), রনি আহমেদ (দৈনিক আজকের আলোকিত সকাল), রিপন সরকার (দৈনিক আজকের বসুন্ধরা), সিরাজুল ইসলাম (দৈনিক বাংলাদেশের আলো), মোঃ পারভেজ (দৈনিক বর্তমান), এনামুল হক (দৈনিক জবাবদিহি ও দৈনিক ভোরের চেতনা), সোহেল কবির (দৈনিক আলোকিত সকাল) সৈকত হোসেন (সংবাদচর্চা), মোঃ শাহিন (দৈনিক ভোরের দর্পন), হাফেজ মোমেন (ডান্ডিবার্তা), মাছুম মিয়া (যুগ যুগান্তর), মোঃ আল আমিন (দৈনিক রুদ্রবার্তা) রোমান (দৈনিক আজকের জনবাণী), রাকিবুল ইসলাম রাসেল (দৈনিক এশিয়া বার্তা), গোলাম মোস্তফা (নারায়ণগঞ্জ বার্তা ২৪) শরীফ ভুইয়া (দৈনিক নওরোজ), রাশেদুল ইসলাম রাসেল (ভোরের বাংলা নিউজ)।
নির্বাচনে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নৌকা প্রতীকে ১ লাখ ৫৬ হাজার ৪৮৩ ভোট পেয়ে প্রাথমিক ও বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ নেয়া ও রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহজাহান ভ‚ইয়া কেটলি প্রতীকে ৪৫ হাজার ৭৫ ভোট পেয়েছেন। রূপগঞ্জ উপজলে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ মাহমুদ হাসান রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর