শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম
কবর থেকে সমনগর উচ্চ বিদ্যালয় এর অফিস সহায়কের লাশউত্তোলন কিডস ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুই জনকে পিটিয়ে আহত//প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর// থানায় পাল্টা পাল্টি অভিযোগ রূপগঞ্জকে একটি সুন্দর রূপগঞ্জ হিসেবে গড়ে তুলতে চাই- সেলিম প্রধান নরসিংদীতে ভয়েজ বিডি ২৪.কম সম্পাদকের আমন্ত্রণে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসির আগমন। ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত যুবক (৪০) নিহত মরদেহ দাফনে বাঁধা দেন ভাই-ভাতিজা দুইদিন পর মরদেহ দাফন গাইবান্ধায় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। ডেমরায় তিন ছিনতাইকারী হাতেনাতে গ্রেফতার রূপগঞ্জে শহিদ দিবসে সভা, শোভাযাত্রা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নৌকার পক্ষে প্রচারণা রূপগঞ্জে বিএনপির আরো ৩ নেতাকে বহিষ্কার

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি / ২৩৮ Time View
Update : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আ.লীগের বর্তমান সাংসদ ও নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সহসভাপতিসহ আরো ৩ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর সাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বহিষ্কৃত বিএনপি নেতারা হলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু, কায়েতপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোসলেম উদ্দিন মেম্বার, ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা ও সংগঠন বিরোধী তৎপরতায় লিপ্ত হয়ে বর্তমান সরকারের ডামি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সরাসরি প্রচারণায় অংশ নেওয়ায় রূপগঞ্জ উপজেলা বিএনপি সহসভাপতি, কায়েতপাড়া ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোসলেম উদ্দিন মেম্বার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর