বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
রূপগঞ্জে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত তোমরা শিশুরা আগামী দিনের দেশ ও জাতির অহংকার রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন খাজা অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগে তিনজনকে হাতেনাতে আটক নওগাঁর পোরসায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে চেক প্রদান কবর থেকে সমনগর উচ্চ বিদ্যালয় এর অফিস সহায়কের লাশউত্তোলন কিডস ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে দুই জনকে পিটিয়ে আহত//প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর// থানায় পাল্টা পাল্টি অভিযোগ রূপগঞ্জকে একটি সুন্দর রূপগঞ্জ হিসেবে গড়ে তুলতে চাই- সেলিম প্রধান নরসিংদীতে ভয়েজ বিডি ২৪.কম সম্পাদকের আমন্ত্রণে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসির আগমন।

রূপগঞ্জে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) / ১১৩ Time View
Update : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুনবাজার জানপাড়া এলাকার মিছির আলীর ছেলে মাফুজ (২২)কে একটি বিদেশি পিস্তল ও ৬ বোতল বিদেশি মদসহ গ্রেফতার করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ।

গতকাল রাত ১১:৩০ মিনিটের দিকে গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার জানপাড়া এলাকার লোকমানের ভাড়া বাসা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ভূলতা পুলিশ ফাঁড়ির এস আই জাহিদুল ইসলাম ও এ এস আই শিহাব উদ্দিন সহ তাদের সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী মাফুজকে গ্রেফতার করা হয়।

পরে এই বিষয়ে রুপগঞ্জ থানাদিন ভূলতা পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের ভূলতা পুলিশ ফাঁড়ির এস আই জাহিদুল ইসলাম ও এ এস আই শিহাব উদ্দিন সহ তাদের সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী মাফুজকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, এর আগেও তার বিরুদ্ধে রুপগঞ্জ থানায় ধর্ষণ ও মার্ডারসহ আরো ৪টি মামলা রয়েছে। এবং গ্রেফতারকৃত আসামি মাফুজকে রুপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর