শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম

সোনারগাঁও আওয়ামীলীগের আনন্দ শোভাযাত্রায় পিরোজপুর ইউপির ২ নং ওয়ার্ডের নেতাকর্মীদের বর্নাঢ্য শোডাউন।

হাসান আহমেদ, স্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ / ৩০৩ Time View
Update : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ )আসনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেয়ে আনন্দ মিছিল ও শোভাযাত্রা করেন আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সাবেক এমপির নেতাকর্মী ও সমর্থকেরা পিরোজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী মো: জজ মিয়া, আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান মাহফুজ, আফজাল হক সুধীর, নাজির আহমেদ এর নেতৃত্বে কর্মী সমর্থক নিয়ে দুটি বাশের তৈরি নৌকা ও বাদ্যবাজনা নিয়ে উক্ত আনন্দ র‍্যালী ও শোভাযাত্রায় অংশ নেন।

নারায়ণগঞ্জ ৩ আসনে সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত গত ১৮ই ডিসেম্বর নৌকা প্রতীক পেয়ে ফেসবুক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তায় ১৯ ডিসেম্বর সকাল ১০ টায় আওয়ামী লীগের মোগরাপাড়া চৌরাস্তা দলীয় কার্যালয় থেকে বিজয় মিছিল বের হওয়ার ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নেতৃত্বে হাজার হাজার সমর্থকদেরকে নিয়ে মোগরাপাড়া দলীয় কার্যালয়ে উপস্থিত হতে থাকে। নেতাকর্মী ও ইউনিয়ন চেয়ারম্যানদের সমর্থকদের উপস্থিতিতে কানায় কানায় ভরে যায় মোগরাপাড়া চৌরাস্তার দলীয় কার্যালয়ের আশপাশ।
লোকে লোকারণ্য হয়ে গণশ্রুতে পরিণত হয় মোগরাপাড়া দলীয় কার্যালয়। এ যেন এক মহাসমাবেশে পরিণত হয়েছে। দীর্ঘদিন পর সোনারগাঁয়ে নৌকা প্রতীক পেয়ে সমর্থকদের প্রাণ যেন ফিরে পেয়েছে। গণমানুষের নেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সারের নৌকার মাঝি মনোনীত হয়ে নৌকা প্রতীক পেয়ে সোনারগাঁ বাসি যেন তাদের প্রাণ ফিরে পেয়েছে। খুশিতে আত্মহারা হয়েছে। মহা উৎসবে পরিণত হয়েছে আনন্দ মিছিল।

মঙ্গলবার (১৯ডিসেম্বর) সকালে মোগরাপাড়া চৌরাস্তা দলীয় কার্যালয় নেতাকর্মীদের সংক্ষিপ্ত আলোচনা সেরে সাবেক এমপির নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিল যেন মহা উৎসবে পরিণত হয়েছে। লক্ষ্য মানুষের উপস্থিতিতে মহা উৎসবে পরিণত হয় এ আনন্দ মিছিল।

পরে মিছিলটি সোনারগাঁয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে মিছিলে নেতাকর্মী ও সমর্থকদের মহা উচ্ছ্বাস দেখা যায়

পিরোজপুর ইউপির ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জজমিয়া জানান- দীর্ঘ ১০ বছর পর সোনারগাঁয়ে আমরা আওয়ামীলীগের প্রার্থী পেয়েছি তার নাম কায়সার হাসনাত জনপ্রিয় একজন ব্যক্তিত্ব আমরা সোনারগাঁও বাসী আগামি ৭ ই জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবো ইনশাআল্লাহ আল্লাহ চায় তো কায়সার হাসনাতকে আওয়ামী লীগের এমপি বানিয়ে জাতীয় সংসদে পুনরায় পাঠাবো ইনশাআল্লাহ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর