সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গুতিয়াবো ভুইয়া ব্রিজ এলাকায় শেখ হাসিনা সরণি সড়কে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

মোঃ সামসুল ইসলাম নাঈম। / ৪৬৮ Time View
Update : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।তিনি রাজধানীর সেগুনবাগিচা এলাকার ব্যবসায়ী নুরুল ইসলাম (৭৫) এর পুত্র। আহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হলেন-নিহত নুরুলের পুত্র পাপ্পু, প্রাইভেট কারের ড্রাইভার শুক্কুর আলী ও মিলন অপরজন যাত্রী সজিব।

পূর্বাচল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা উদ্দীপন ভক্ত জানান, সকাল সাড়ে ৯টার দিকে বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের এক পাশ থেকে আরেক পাশে ছিটকে পড়ে।এ সময় কাঞ্চনগামী অপর একটি প্রাইভেট কারের সঙ্গে ওই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কার দুটি দুমড়েমুচড়ে গিয়ে দুই চালকসহ আরো আটজন আহত হন। খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিস ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে, হাসপাতালের চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর পুলিশ প্রাইভেট কার দুটি জব্দ করেন।এ ব্যাপারে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ জানান, হাসপাতালে আনা আটজনের মধ্যে তিনজন হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন। আহতদের মধ্যে দু’জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও তিনজন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রহিয়াছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর