বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
রূপগঞ্জে মহাসড়কের উপর লেগুনা স্ট্যান্ড, পুলিশের নামে চাঁদা আদায় ইভ্যালির এমডি হিসেবে দায়িত্বরত মাহবুব কবীরকে অবসরে পাঠালো সরকার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমকে অব্যাহতি চাঁদপুরের হাইমচরের চর এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী রামপুরায় বাস চাপায় শিক্ষার্থী নিহত, একাধিক বাসে আগুন পল্টন থানা যুবদল নেতা কাউসারের প্রতারণার শিকার নিরীহ মানুষ মাতুয়াইলে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করলেন এমপি মনু জাতীর কৃর্তি সন্তানদের শ্রদ্ধা নিবেদন ও বিজয়ের মাসকে সফল করার জন্য বাউবির ছাত্র পরিষদের সভা শহীদ ডা.শামসুল আলম মিলনের ৩১ তম শাহাদাত বার্ষিকীতে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন সন্তান হারা পিতা-মাতাকে সান্ত্বনা দেওয়া যায় না__ মেয়র তাপস

ডেমরায় খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে মশাল মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মঙ্গলবার (২৩নভেম্বর) রাতে এক মশাল মিছিল ও সমাবেশ করেছে ডেমরা থানা ছাত্রদলের  বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

ডেমরা থানা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী মহারাজ সাগর বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে অবিলম্বে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে নয়তো ডেমরাসহ সারাদেশ অচল করে দেওয়া হবে। আজ যেভাবে ডেমরায় মশাল মিছিল হয়েছে,তা সারাদেশে ছড়িয়ে পড়বে।

 

 

 

পুলিশের বাধা উপেক্ষা করে  মশাল মিছিলটি ডেমরার হাজীনগর ও স্টাফ কোয়ার্টার বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে শেষ হয়। এ সময় ছাত্রদল নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবিতে নানা শ্লোগান দেয়।

ছাত্রদলের ডেমরা থানার সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাহিব হাসান কাওসার বলেন, বাংলাদেশ ভালো নেই,খালেদা জিয়া ভালো নেই।আমরা গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্তির দাবি জানিয়ে আসছি। সরকার যদি দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি না দেয় তাহলে ছাত্রদল দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে দেশনেত্রীকে মুক্ত করবে।এসময় তিনি আরো বলেন, দেশনেত্রীর মুক্তি না হওয়া পর্যন্ত ডেমরা থানা ছাত্রদল রাজপথে সক্রিয় ভূমিকা পালন করবে।

মশাল মিছিলের সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone