বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
রূপগঞ্জে মহাসড়কের উপর লেগুনা স্ট্যান্ড, পুলিশের নামে চাঁদা আদায় ইভ্যালির এমডি হিসেবে দায়িত্বরত মাহবুব কবীরকে অবসরে পাঠালো সরকার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমকে অব্যাহতি চাঁদপুরের হাইমচরের চর এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী রামপুরায় বাস চাপায় শিক্ষার্থী নিহত, একাধিক বাসে আগুন পল্টন থানা যুবদল নেতা কাউসারের প্রতারণার শিকার নিরীহ মানুষ মাতুয়াইলে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করলেন এমপি মনু জাতীর কৃর্তি সন্তানদের শ্রদ্ধা নিবেদন ও বিজয়ের মাসকে সফল করার জন্য বাউবির ছাত্র পরিষদের সভা শহীদ ডা.শামসুল আলম মিলনের ৩১ তম শাহাদাত বার্ষিকীতে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন সন্তান হারা পিতা-মাতাকে সান্ত্বনা দেওয়া যায় না__ মেয়র তাপস

ঢাকা-০৫ এর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন

সালে আহমেদ,ডেমরাঃ

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেছেন, সব ধর্মের মানুষের বসবাস উপযোগী দেশ বাংলাদেশ। এটা সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের কারনে। বাংলাদেশ সব ধর্মের মানুষ সম্মান ও সমান মর্যাদা নিয়ে বসবাস করছেন। এই সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করা জরুরি।এদেশের সনাতন ধর্মালম্বীদের সঙ্গে রয়েছে বঙ্গবন্ধুর আর্দশ। আছে মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদ।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সনাতন ধর্মালম্বীরা ভালো থাকেন। দেশের মানুষ ভালো থাকেন। মসজিদ, মন্দির, গীর্জা, উপশানালয়গুলোর উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকলে হয় শুধু লুটপাট আর দুর্নীতি। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকার পক্ষে থাকার আহ্বান জানান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর)ঢাকা-০৫ এর ডেমরা-যাত্রাবাড়ীর বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশনে গিয়ে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি,ডেমরা থানা অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সিফাত সাদেকীন চপল, ডেমরা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফজলুল করীম অপূর্ব, মতিঝিল থানা অাওয়ামী স্বেচ্ছাসেবক নেতা কিরন মজুমদার, ৬৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ অাহবায়ক হাজী হাবিবুর রহমান, বংশাল থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা বশির অাহম্মেদ, গেন্ডারিয়া থানা অাওয়ামী স্বেচ্ছাসেবক নেতা শিশির সরকার সহ ঢাকা মহানগর দক্ষিণ অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।

রিপন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দাঙ্গা-হাঙ্গামা থেকে দেশ থাকে মুক্ত। তাই দেশকে শান্তিময় হিসেবে গড়ে তুলতে হলে এখনই সিদ্ধান্ত নিতে হবে। নৌকার পক্ষে তাকতে হবে। আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

কামরুল হাসান রিপন আরো বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার-এ কথার বাস্তব রূপকার কে ছিলেন? এটি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাস্তবে রূপ দিয়েছিলেন।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে আরো বলেন, বর্তমান সরকারের সময় শুধু হিন্দু ধর্মের লোকজনের প্রতিষ্ঠানেরই উন্নয়ন হয়েছে এমনটা নয়, সারা বাংলাদেশের রাস্তা-ঘাট, মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজ সবক্ষেত্রেই উন্নয়নের ছোয়া লেগেছে। তাই আগামী নির্বাচনে আপনারা ভুল সিদ্ধান্ত নিলে আপনাদের উন্নয়ন হবে নাকি বাধাগ্রস্থ হবে সেটা বিবেচনা করবেন উল্লেখ করে তিনি সবাইকে নৌকার পক্ষে থাকার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone