রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
‘শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় জনগণ করোনার টিকার আওতায় এসেছে’ আগামী ৫ আগস্টের পর থেকে দেশে কোনো লকডাউন থাকবে না__ স্বরাষ্ট্রমন্ত্রী সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে যুবলীগের খাদ্য সামগ্রীর বিতরণ  পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা, ২০ যাত্রী আহত লক্ষ্মীপুরে অসহায় দুস্থরা পেল কেন্দ্রীয় যুবলীগের রেশন কার্ড মাধ্যমে খাদ্য সামগ্রী দেশবাসীকে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান (মনির) প্রয়োজনে আবার রিমান্ডে নেওয়া হবে, জানালেন এসপি ত্রিশালে প্রাণিসম্পদ অফিসে হারুন-অর-রশিদ যোগদানের পর ব্যাপক সাফল্য “একুশে পদক প্রাপ্ত কথা সাহিত্যিক বুলবুল চৌধুরী কে গুনীজন সম্মাননা প্রদান করলো মাঞ্জা” মুন্সীগঞ্জের সিরাজদিখানে জোড়া পিস্তল এবং গুলিসহ সম্রাট কে গ্রেফতারের ঘটনাটি সাজানো__ এলাকাবাসী ও পরিবার।

শেখ হাসিনার ঐতিহাসিক কারামুক্তি দিবস উপলক্ষে বাউবির ছাত্র ঐক্য পরিষদের আলোচনা সভা

 

নিজস্ব প্রতিবেদকঃ

১১ ই জুন আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক কারামুক্তি দিবস। ২০০৬ এর ১/১১ ক্ষমতা গ্রহনের পর ফখরুদ্দিন সরকার ক্ষমতা দীর্ঘায়ীত করার লক্ষে হাতে নেয় মাইনাস 2 ফরমুলা। ২০০৭ এর ১৬ জুলাই ধানমন্ডি সুধা সদন থেকে গ্রেফতার করা হয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে।দীর্ঘ ১১ মাস কারা ভোগের পরে ২০০৮ সালের ১১ ই জুন সংসদ ভবনের চত্ত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে আওয়ামী লীগ সহ অন্যান্ন সহযোগী সংগঠনের ক্রমাগত চাপ ও আপোষহীন মনোভাব ও অনড় দাবীর পরিপেক্ষিতে ফখরুদ্দিন সরকার, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়।
গত ১১ ই জুন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারামুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা,
সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আব্দুর রশিদ মন্ডল রানা, সভাপতি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি ✌

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone