রবিবার, ১৬ মে ২০২১, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম :
মুক্তাগাছায় অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ এর ঈদ সামগ্রী বিতরণ ডেমরাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ডেমরা থানার তদন্ত অফিসার জনাব ইসমাইল হোসেন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক আহসান হাবীব বায়তুল মোকাররমে ঈদের প্রথম প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭টায় ৬৬ নং ওয়ার্ডবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সারুলিয়া ইউপিঃ সাবেক সদস্য জনাব নাসির উদ্দীন ৬৬ নং ওয়ার্ড বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডেমরা থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান  ডেমরাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ডেমরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু  ডেমরায় সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.রফিকুল ইসলাম খান মাসুদ ডেমরাবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা (সজল)

ডেমরায় ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ 

সালে আহমেদ,ডেমরাঃ
পবিত্র রমজান মাস উপলক্ষে রাজধানীর ডেমরায় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রথম রমজান থেকে শুরুকরে আজ পর্যন্ত প্রায় প্রতিদিনই ৬৮নং ওয়ার্ড এর বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল  রবিবার বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত ডেমরা থানার হাজীনগর এলাকায় অসহায়, কর্মহীন, সুবিধাবঞ্চিত ও রোজাদারদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী  বিতরণ করা হয়। ৬৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম খান শাহীন এর নিজস্ব উদ্যোগে এই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দঃ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরিফ। সভাপতিত্ব করেন ডেমরা থানা আওয়ামী লীগ এর সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ। এ সময় প্রায় ৪০০ জন রোজাদার সামাজিক দূরত্ব বজায় রেখে  ইফতার গ্রহণ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কুয়েত রাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক দিন ইসলাম মিন্টু, ডেমরা থানা আওয়ামী ওলামালীগ এর সাধারণ সম্পাদক কামাল হোসেন, ডেমরা থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, মোঃ শামীম খান, রাকিবুল ইসলাম সহ অন্যান্য অঙ্গ সংগঠনের  নেতারা।
বৈশ্বিক মহামারি কভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয়েছে পবিত্র রমজান মাস। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এই সময়টাতে বিপাকে পড়ে অসহায়, কর্মহীন, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষগুলো। তবে করোনার সংকটকালীন এই সময়টাতে সাধ্যমতো হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তারিকুল ইসলাম খান শাহীন ।
এক প্রশ্নের জবাবে রফিকুল ইসলাম খান মাসুদ  বলেন, মানুষের সেবা করাই বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম। রমজান মাসে রোজাদারদের মাঝে ইফতার বিতরণের এই কর্মসূচী ধারাবাবিকভাবে পরিচালনা করছি আমরা। এ সময় নেতাকর্মীসহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান আওয়ামী লীগের এ নেতা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone