রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
‘শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় জনগণ করোনার টিকার আওতায় এসেছে’ আগামী ৫ আগস্টের পর থেকে দেশে কোনো লকডাউন থাকবে না__ স্বরাষ্ট্রমন্ত্রী সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে যুবলীগের খাদ্য সামগ্রীর বিতরণ  পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা, ২০ যাত্রী আহত লক্ষ্মীপুরে অসহায় দুস্থরা পেল কেন্দ্রীয় যুবলীগের রেশন কার্ড মাধ্যমে খাদ্য সামগ্রী দেশবাসীকে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান (মনির) প্রয়োজনে আবার রিমান্ডে নেওয়া হবে, জানালেন এসপি ত্রিশালে প্রাণিসম্পদ অফিসে হারুন-অর-রশিদ যোগদানের পর ব্যাপক সাফল্য “একুশে পদক প্রাপ্ত কথা সাহিত্যিক বুলবুল চৌধুরী কে গুনীজন সম্মাননা প্রদান করলো মাঞ্জা” মুন্সীগঞ্জের সিরাজদিখানে জোড়া পিস্তল এবং গুলিসহ সম্রাট কে গ্রেফতারের ঘটনাটি সাজানো__ এলাকাবাসী ও পরিবার।

জন্মদিনে সকলের ভালোবাসায় সিক্ত কাউন্সিলর হাজী আতিকুর রহমান 

সালে আহমেদ,ডেমরাঃ

অাজ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭০ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর হাজী অাতিকুর রহমানের জন্মদিন । শুভ জন্মদিন হাজী অাতিকুর রহমান।ঢাকা দক্ষিন অাওয়ামী পরিবারের পক্ষ থেকে আপনাকে জন্মদিনের শুভেচ্ছা।
আপনার সামনের দিনগুলো আরো সুন্দর হউক।
সামাজিক যোগাযোগ মাধ্যমে যাত্রাবাড়ী থানা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মুন্না লিখেন,শুভ হোক  জন্মদিন বন্ধু তোমার। জনপ্রতিনিধি জনগনের জন্য কাজ করো। আগামী দিনে কাজে লাগবে।
ডেমরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অাসিফ খান লিখেন,শুভ জন্মদিন কাকা।সন্মানিত কাউন্সিলর,৭০ নং ওয়ার্ড, ঢাকা দক্ষিণ  সিটি কর্পোরেশন।
আতিকুর রহমান আতিকঃ
বৃহ্ত্তর ডেমরা থানা ও ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক ও ডেমরা থানার বতমান সিনিয়র ভাইস  প্রেসিডেন্ট  আলহাজ্ব মো:আতিকুর রহমান(আতিক)।ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৭০ নং ওয়ার্ডে পরপর দুই দুই বারের সফল কাউন্সিলর। আতিকুর রহমান আমেরিকার নিউইয়ক সিটি বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা জীবন শেষ করে তার মেধা ও মননকে কাজে লাগিয়ে ডেমরার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছেন।শুধু তাই নয় ডেমরা থানাকে একটি মডেল থানা হিসেবে পরিনত করতে তিনি নিউইয়ক এর লাগুরদিয়া কমিউনিটি কলেজ থেকে ডিপ্লোমা ইন রিয়েল এসেস্ট ডিগ্রি লাভ করেন।
জন্মদিনের প্রতিক্রিয়ায় হাজী অাতিকুর রহমান বলেন, ‘ রাজনৈতিক  ক্যারিয়ারে কখনো অন্যায়ের সাথে আপোষ করিনি। সব সময় নীতি নৈতিকতা ও আদর্শে অবিচল থেকে এলাকার মানুষের পাশে থেকে তাদের জীবন জীবিকার মান উন্নয়নে চেষ্টা অব্যাহত রেখেছি। আগামীতেও দেশের কল্যানে, এলাকার মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। নিজের কর্মযজ্ঞার মধ্য দিয়ে যদি মানুষের জন্য কিছু করে যেতে পারি তাহলেই মনে হবে জীবনটা সার্থক হয়েছে। আমার জন্মদিনে যারা এসএমএস, সেলফোনে কিংবা সরাসরি শুভেচ্ছা জানিয়ে আমাকে ভালোবাসায় সিক্ত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আগামীর পথ চলায় সবার ভালোবাসা নিয়ে চলতে চাই নিরন্তর পথ। ’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone