রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
‘শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় জনগণ করোনার টিকার আওতায় এসেছে’ আগামী ৫ আগস্টের পর থেকে দেশে কোনো লকডাউন থাকবে না__ স্বরাষ্ট্রমন্ত্রী সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে যুবলীগের খাদ্য সামগ্রীর বিতরণ  পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কা, ২০ যাত্রী আহত লক্ষ্মীপুরে অসহায় দুস্থরা পেল কেন্দ্রীয় যুবলীগের রেশন কার্ড মাধ্যমে খাদ্য সামগ্রী দেশবাসীকে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান (মনির) প্রয়োজনে আবার রিমান্ডে নেওয়া হবে, জানালেন এসপি ত্রিশালে প্রাণিসম্পদ অফিসে হারুন-অর-রশিদ যোগদানের পর ব্যাপক সাফল্য “একুশে পদক প্রাপ্ত কথা সাহিত্যিক বুলবুল চৌধুরী কে গুনীজন সম্মাননা প্রদান করলো মাঞ্জা” মুন্সীগঞ্জের সিরাজদিখানে জোড়া পিস্তল এবং গুলিসহ সম্রাট কে গ্রেফতারের ঘটনাটি সাজানো__ এলাকাবাসী ও পরিবার।

ডেমরায় সন্ত্রাসী কায়দায় বাড়িতে হামলা ও দোকান লুটপাটঃ গ্রেফতার ৩

ডেমরা প্রতিনিধিঃ
রাজধানীর ডেমরার ওরিয়েন্টাল স্কুল রোডে সন্ত্রাসী কায়দায় বাড়িতে হামলা ও দোকান লুটপাটের খবর পাওয়া গেছে।জানা যায় ডেমরা এলাকার বাহির টেংরা অামতলা অার্দশ রোডে পূর্ব শত্রুতার জের ধরে গত ২৯ ডিসেম্বর (মঙ্গলবার)রাতে সাইদ বাহিনীর প্রধানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রধ নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালায়।
মামলার এজাহার ও পরিবারের সুত্রে জানা যায়,সন্ত্রাসী সাঈদ বাহিনী হামলা চালিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে দুই জনকে অাহত করে।এসময় হামলাকারীরা বাদীর(শিল্পী অাক্তার মায়ার) নিচ তলার দোকানের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে এবং ক্যাশে থাকা নগদ দেড় লক্ষাধিক টাকা চুরিসহ বাড়ি ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।হামলার সময় তাদের ডাক চিৎকার করলে অাশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা ভয়ভীতি দেখিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এখন তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মামলার বাদী ও পুলিশ সূত্রে জানা যায় অামতলা এলাকার মৃত সেকান্দর অালীর পুত্র  সাইদ গং এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
সাঈদ গংদের হামলায় অাহত হয়েছেন বাদী শিল্পীর ছোট ভাই আনোয়ার হোসেন (২৩) ও তার ছেলে   অাসিফ মিয়া (১৯) । হাকিম মিয়ার স্ত্রী শিল্পী অাক্তার মায়া বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার আসামিরা হলেন,১। মৃত সেকান্দর অালীর পুত্র  মোহাম্মদ সাঈদ (২৮), ২। মৃত অহিদ মিয়ার পুত্র মোঃঅাপেল (৪০),৩। মোঃঅাবু নাঈম অাহমেদের পুত্র মোঃশিমুল অাহমেদ (২৮),৪। মোঃরমজান (৩২),৫। মোঃরিফাত, ৬। মোঃইব্রাহিম,৭। মোঃঅাপেলের পুত্র প্রিয় (২২), ৮। ইমদাদুল (২০)সহ ওরিয়েন্টাল স্কুল রোডের অজ্ঞাত ১০/১৫ জন।
এ বিষয়ে  ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।এ পর্যন্ত অামরা তিনজনকে ধরতে সক্ষম হয়েছি, বাকিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone