মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম :
৯০ বছর বয়সে বিয়ে করলেন কুমিল্লার ইসমাইল ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রিপন পুলিশের গাড়ি পুকুরে পড়ে দুই এসআই নিহত চাঁদপুরের হাইমচরে মিথ্যা মামলা দিয়ে ইউপি সদস্যকে হয়রানির অভিযোগ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীতে সম্মাননা পেলেন হলো ঢাকা-৫ আসনের সাংসদ মনু দীপুর মায়ের মৃত্যুতে নাসির উদ্দিনের শোক মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীর সম্মাননা পেলেন (ডিসি ওয়ারী) শাহ ইফতেখার আহমেদ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীর সম্মাননা পেলেন (ডিসি ওয়ারী) শাহ ইফতেখার আহমেদ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীতে সম্মাননা পেলেন সাংবাদিক নাজমুল হাসান মেয়র তাপসের নির্দেশে ডেমরার ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলরের শীতবস্ত্র বিতরণ 

চাঁদপুরের হাইমচরে স্বজন ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

 

নিজস্ব প্রতিবেদকঃ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মহান মুক্তিযুদ্ধের স্বরণে দোয়া ও আলোচনা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর থানার ওসি জনাব মাহবুবুর রহমান মোল্লা এবং উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব আহমদ আলী মাষ্টার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্বজন ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব মফিজুর রহমান বাবুল মাষ্টার। আরো উপস্থিত ছিলেন দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ রুহুল আমিন মাষ্টার।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ বারেক বকাউল ও বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লনি মাষ্টার এবং বীর মুক্তিযোদ্ধা প্রণব কুমার স্যার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বজন ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ মানিক মিয়া। আরো উপস্থিত ছিলেন ৬নং চরভৈরবী ইউনিয়ন পরিষদের সদস্য জনাব দেলোয়ার হোসেন সর্দার ও পারভেজ হাওলাদার এবং দাদন প্রধানিয়া।

প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দিতে গিয়ে জনাব মাহবুবুর রহমান মোল্লা বলেন, স্বজন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি প্রশংসনীয় কাজ। স্বজন ফাউন্ডেশন যেভাবে করোনা ভাইরাসের সময় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে এবং করোনা আক্রান্ত রুগীদের ফ্রী অক্সিজেন সেবা দিয়েছে সত্যি এসব কাজ প্রশংসার দাবি রাখে। তিনি আরো বলেন, স্বজন ফাউন্ডেশন যেভাবে কাজ করে যাচ্ছে একসময় এই ফাউন্ডেশন অনেক দূর এগিয়ে যাবে। সবশেষে তিনি বলেন, এই স্বজন ফাউন্ডেশন জন্য সবসময় শুভকামনা থাকবে যাতে করে এই ফাউন্ডেশনের সেবা চলমান থাকে।

শীতবস্ত্র পেয়ে ষাটোর্ধ্ব বয়সের একজন মহিলা বলেন, আমি স্বজন ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি কম্বল পেয়েছি, আমি দোয়া করি যারা এই সংগঠনে কাজ করে তাদের সকলকে যেনো আল্লাহ ভালো রাখে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Trzen Web Development