বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
রূপগঞ্জে মহাসড়কের উপর লেগুনা স্ট্যান্ড, পুলিশের নামে চাঁদা আদায় ইভ্যালির এমডি হিসেবে দায়িত্বরত মাহবুব কবীরকে অবসরে পাঠালো সরকার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমকে অব্যাহতি চাঁদপুরের হাইমচরের চর এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী রামপুরায় বাস চাপায় শিক্ষার্থী নিহত, একাধিক বাসে আগুন পল্টন থানা যুবদল নেতা কাউসারের প্রতারণার শিকার নিরীহ মানুষ মাতুয়াইলে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করলেন এমপি মনু জাতীর কৃর্তি সন্তানদের শ্রদ্ধা নিবেদন ও বিজয়ের মাসকে সফল করার জন্য বাউবির ছাত্র পরিষদের সভা শহীদ ডা.শামসুল আলম মিলনের ৩১ তম শাহাদাত বার্ষিকীতে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন সন্তান হারা পিতা-মাতাকে সান্ত্বনা দেওয়া যায় না__ মেয়র তাপস

এ এন এম ওয়ালীউর রহমানের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি এ এন এম ওয়ালীউর রহমানের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ সুজাউল করিম চৌধুরী বাবুল এবং সাধারণ সম্পাদক মো. আল আমিন মুক্তি। গতকাল শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃদ্বয় (তারা) এ প্রতিবাদ জানান। একইসাথে এই ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানপূর্বক দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে সঠিক বিচার এবং নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।
জানা গেছে, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার আমপাল গ্রামের বাসিন্দা শিক্ষানুরাগি ও সমাজসেবক এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লার উপর গত ২৫ নভেম্বর অর্তকিত হামলা চালায় কতিপয় সন্ত্রাসী। এরআগে গত ২০নভেম্বর রাতে আমপাল গ্রামের আলম ও মোসলেমের দোকানের সামনে মনির মাতাল অবস্থায় আসে তার সাথে যোগ দেয় বশির গং হামলা চালায়, শাররিক ভাবে লাঞ্চিত করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে মেরে ড্রেনে ফেলে দেওয়াসহ প্রান নাশের হুমকি দেয়। এরপর ২৫ নভেম্বর এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লা নেয়ামতকান্দি বাজারে গেলে মনির ও তার লোকজন নিয়ে গতিরোধ করে অস্র-সস্র নিয়ে প্রানে মেরে ফেলতে হামলা চালায়। এ সময় উপস্থিত লোকজনের হস্তক্ষেপে প্রানে বেঁচে যান তিনি ।
এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লা জানান, নিজ এলাকা ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ব্যবস্থা করেন এবং এলাকাবাসিকে ফ্রী ব্যবস্থাপত্র, ঔষধ, মাক্স এবং গরিব ও খেটে খাওয়া মানুষকে প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করে আসছেন। তাতে ঈর্ষান্বিত হয়ে ছালিয়াকান্দি গ্রাম নিবাসি মিজানুর রহমান মনির পিতা মৃত. আব্দুর রশিদ ও আমপাল নিবাসি বশিরুজ্জামান পিতা মৃত. আব্দুল আলিম সরকার গং তাকে প্রানে মেরে ফেলার চেষ্টা করে। একইসাথে এ.এন.এম ওয়ালীউর রহমান মোল্লার উপর হামলার ঘটনায় এলাকাবাসিও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone