বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
রূপগঞ্জে মহাসড়কের উপর লেগুনা স্ট্যান্ড, পুলিশের নামে চাঁদা আদায় ইভ্যালির এমডি হিসেবে দায়িত্বরত মাহবুব কবীরকে অবসরে পাঠালো সরকার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমকে অব্যাহতি চাঁদপুরের হাইমচরের চর এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী রামপুরায় বাস চাপায় শিক্ষার্থী নিহত, একাধিক বাসে আগুন পল্টন থানা যুবদল নেতা কাউসারের প্রতারণার শিকার নিরীহ মানুষ মাতুয়াইলে সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধন করলেন এমপি মনু জাতীর কৃর্তি সন্তানদের শ্রদ্ধা নিবেদন ও বিজয়ের মাসকে সফল করার জন্য বাউবির ছাত্র পরিষদের সভা শহীদ ডা.শামসুল আলম মিলনের ৩১ তম শাহাদাত বার্ষিকীতে বাউবির ছাত্র ঐক্য পরিষদের শ্রদ্ধা নিবেদন সন্তান হারা পিতা-মাতাকে সান্ত্বনা দেওয়া যায় না__ মেয়র তাপস

ধর্ষন চেষ্টার অভিযোগে কদমতলীতে দেশ ল্যাবরেটরীজ ঔষধ কোম্পানীর মালিক গ্রেফতার

 

নাজমুল হাসানঃ
কদমতলীতে দেশ ল্যাবরেটরীজ (আর্য়ুবেদীক) এর মালিক এস এম আজাদ নুরুল ইসলামের বিরুদ্ধে কর্মচারীর স্ত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

কদমতলী থানায় অভিযোগ ও ভুক্তভোগীর সাথে কথা বলে জানাযায়, কদমতলী থানাধীন ১৯৩৪ রসুলবাগ কলেজ রোড অবস্থিত দেশ ল্যাবরেটরীজ (আর্য়বেদীক) ঔষধের ফেক্টুরীতে চাকরী করতেন ভুক্তভোগীর স্বামী রিফাত।
শুক্রবার (২২ অক্টোবর) বিকেল আনুমানিক সাড়ে ৪ ঘটিকায় রিফাতের বাসায় যেতে বিলম্ব দেখে ঔষধের ফেক্টুরীতে তার স্ত্রী যায়। এসময় ফেক্টুরীর মালিক তার কর্মচারী রিফাতকে গভীর নলকূপের পানি আনতে বাহিরে পাঠায়। রিফাত তার স্ত্রীকে ফেক্টুরীর নিচতলায় বসিয়ে রেখে পানি আনতে যায়। যাওয়ার পর তার স্ত্রীকে ফেক্টুরীর মালিক ৩য় তলায় ডেকে নিয়ে তাকে জড়িয়ে ধরে টাকা দিবে, জায়গা দিবে বলে তার অনৈতিক কাজে আপত্তি করতে বারন করে এবং জোড়পূর্বক শ্লীলতাহানী হানি করে। এসময় ডাক চিৎকার দিয়ে তালাবদ্ধ ফেক্টুরীর নিচতলায় গিয়ে কান্না করে। তার স্বামী রিফাত ৩০ মিনিট লাইনে দাঁড়িয়ে পানি এনে দেখে তার স্ত্রী ফেক্টুরীর ভিতর কাঁদছে। এসময় তার স্ত্রী ফেক্টুরীর মালিক আজাদের কুকর্মের কথা জানায়। রিফাত এ ঘটনার প্রতিবাদ জানালে তাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে এ ব্যাপারে মামলা বা জানাজানি করতে নিষেধ করে। রিফাত তাতে ক্ষান্ত না হয়ে এলাকার লোকজনকে জানায়।
এ ঘটনায় রিফাতের স্ত্রী বাদী হয়ে (২৫ অক্টোবর সোমবার) ঔষধ কোম্পানীর মালিক আজাদের বিরুদ্ধে কদমতলী থানায় অভিযোগ দায়ের করেন।

কদমতলী থানার অফিসার ইনচার্জ প্রলয় কুমার সাহা বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone