রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ডেমরায় যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত শুভর কান্না থামাতে পেরে খুশি টিআই বিপ্লব ভৌমিক ডেমরার ৬৬ নং ওয়ার্ডে আওয়ামী লীগের প্রথমিক সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে হেনকাপ নিয়ে পালিয়েছে মাদক ব্যবসায়ী ডেমরায় ৬৬ নং ওয়ার্ড যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত    শেখ রেহানার জন্মদিনে দক্ষিণ যুবলীগের দোয়া ও খাবার বিতরণ মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ও জমি দখলের প্রতিবাদে বাউবির ছাত্র ঐক্য পরিষদের মানববন্ধন  যাত্রাবাড়ীর মান্নান হাই স্কুল এন্ড কলেজে উৎসব মুখর পরিবেশে শিক্ষার্থীদের বরণ ত্রিশালে বিএনপি’র নবগঠিত কমিটির পরিচিতি সভা ডেমরায় বাংলাদেশ যাত্রা শিল্প উন্নয়ন পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

গ্রাহকের টাকা নিয়ে নয়-ছয় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের

ইঅরেন্জ.সপ এর সকল সন্মানিত গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ইঅরেন্জ.সপ এর সকল কার্যকালাপ, ডেলিভারি ও অন্যান্য বিষয় এর আপডেট ও পরবর্তী পরিকল্পনা জানাতে আজ আমাদের এই অফিসিয়াল ঘোষনা । এই করোনা প্যান্ডামিক এর মধ্যে ইঅরেন্জ.সপ সকল কার্যক্রম পুনরায় আগের মতো পরিচালনা করতে আমরা বদ্ধপরিকর, ইতিপূর্বে আমাদের বেশ কয়েকজন টীম মেম্বার করোনায় আক্রান্ত হয়েছে, তারপরেও যারা সুস্থ আছেন তাদেরকে নিয়ে আমরা বিগত ১১ তারিখ হতে অফিসিয়াল কার্যক্রম শুরু করেছি ।

আপনারা জানেন যে, আমাদের মে মাসের ১৫ তারিখ পর্যন্ত সকল অর্ডার ডেলিভারি এবং সাপ্লাইয়ার পেমেন্ট সম্পন্ন করা হয়েছে এবং আপনারা আরো জেনে খুশি হবেন যে, বাণিজ্য মন্ত্রণালয় এর সকল নিয়ম কানুন অনুসরণ করে আমরা আগামী ১৯ আগষ্ট তারিখ হতে আমাদের সকল পুরাতন অর্ডার ডেলিভারি কার্যক্রম শুরু করার যাবতীয় পদক্ষেপ গ্রহন করেছি ।

ইঅরেন্জ.সপ সব সময় গ্রাহকদের অগ্রাধিকার দিয়ে কাজ করে আসছে । আপনাদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী আমরা গত ১১ আগস্ট আমাদের অফিসের কার্যক্রম শুরু করেছিলাম । কিন্তু দুঃখের সাথে জানাতে হচ্ছে যে, অফিস শুরু করার দিন থেকেই কতিপয় গ্রাহক ছদ্মবেশী লোক উদ্দেশ্যপ্রনোদিত ভাবে দল বেধে দফায়-দফায় আমাদের অফিসে এসে বারবার হামলা চালায় । যার ফলস্বরূপ আমাদের অফিসিয়াল কাজে ব্যাঘাত ঘটে এবং আমরা পণ্যের ডেলিভারি সংক্রান্ত কাজ করতে অপারগ হই । নিরাপত্তার কথা বিবেচনা করে বাধ্য হয়ে এখন আমাদের হোম অফিস করতে হচ্ছে। তার পরেও আমরা যত দ্রুত সম্ভব পণ্য ডেলিভারির বিষয়ে কাজ করে যাচ্ছি ।

ইঅরেন্জ.সপ সব সময় চায় প্রকৃত ক্রেতা বিক্রেতা যারা আছেন তাদেরকে সাথে নিয়ে সামনের দিন গুলি উজ্বলময় করে তুলতে এবং ইঅরেন্জ.সপ এর কার্যক্রম আরো বর্ধিত করতে । এমতাঅবস্থায় ইঅরেন্জ.সপ এর পরিচালনা পর্ষদের পরিবর্তন হওয়ায় আমাদের বিগত দিনের সকল কার্যক্রম এর হিসাব নিকাশ এবং ইন্টারনাল অডিট কার্যক্রম সম্পূর্ণ করতে এবং পন্য ডেলিভারির বিষয়ে পদক্ষেপ নিতে কিছুটা সময় লেগে গিয়েছে । এজন্য ইঅরেন্জ.সপ পরিবারের পক্ষে থেকে আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি । পূর্ববর্তি সকল কার্যকালাপে ইন্টারনাল অডিট কমিটি ইতি মধ্যেই নানান অনিয়ম খুঁজে পেয়েছে । এসব অনিয়মের সাথে আমাদের পূর্ববর্তি কতিপয় কর্মকর্তা এবং সাপ্লাইয়ার গনের যোগসাজস পাওয়া যায় । ইতিমধ্যেই আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করেছি ।

এছাড়াও ইন্টারনাল অডিট কার্যক্রমে দেখা যায় যে, মোটরসাইকেল এর কতিপয় সাপ্লাইয়ার গ্রাহকদের পণ্য ডেলিভারি নাদিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে । মোটরসাইকেল সাপ্লাইয়ারদের নিকট ডেলিভারি সংক্রান্ত হিসাব চাওয়া হলে তারা তা প্রদান করতে সক্ষম হয়নি । তাই মোটরসাইকেল সাপ্লাইয়ারদের সাথে ইঅরেন্জ.সপ এর চুক্তি বাতিল করা সহ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে ।

এই পরিস্থিতিতে আমরা মোটরসাইকেল এর নতুন সাপ্লাইয়ারদের সাথে চুক্তি সম্পাদন করার চেষ্টা করছি । আগের সাপ্লাইয়ারদের সমান সক্ষমতা আছে আমরা এমন সাপ্লাইয়ারদের সাথে চুক্তি করার প্রচেষ্টায় আছি । এছাড়াও ইঅরেন্জ.সপ নিজেরাই মোটরসাইকেল আমদানি করার চেষ্টা করছি । তবে নতুন সাপ্লাইয়ারদের সাথে চুক্তি অথবা নতুন করে আমদানি করা এদুটো একটু সময় সাপেক্ষ ব্যাপার । এরই ফলস্বরূপ মোটরসাইকেল ডেলিভারি শুরু করতে আমাদের অন্তত ৪৫-৬০ কার্য দিবস সময় লাগবে । এই দীর্ঘ সময়ের বিলম্বের জন্য ইঅরেন্জ.সপ সকলের নিকট ক্ষমা প্রার্থী । দীর্ঘ সময় বিলম্বের কারণে যদি কোন গ্রাহক তার অর্ডারটি ক্যান্সেল করতে চান অথবা রিফান্ড নিতে চান সেই ক্ষেত্রে refund@eorange.shop ইমেইল আইডি তে ইমেইল করে অথবা আমাদের কাষ্টমার কেয়ারে কল করে রিফান্ড রিকোয়েষ্ট রাখতে পারবেন । এতে করে গ্রাহকগণ তাদের প্রিন্সিপাল এ্যামাউন্ট অর্থাৎ যে পরিমান টাকা দিয়ে ভাউচার অর্ডার সম্পন্ন করছিলেন ঠিক সম পরিমাণ টাকাই যে যে (bKash/SSL) মাধ্যমে পেমেন্ট করেছিলেন সেই সেই (bKash/SSL) মাধ্যমেই তার পেমেন্টকৃত অর্থ অতিসত্বর ফেরত পাবেন ।

গ্রাহকদের সব ধরনের সমস্যা সমাধান করতে ইঅরেন্জ.সপ বদ্ধ পরিকর । নতুন পরিচালনা পর্ষদ অতি শীগ্রই প্রেস-কনফারেন্স এবং ফেসবুক লাইভে এসে আমাদের সকল কার্যকালাপ, ডেলিভারি ও অন্যান্য বিষয় এর আপডেট ও পরবর্তী পরিকল্পনা জানাবেন ।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্যে আমরা আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি । ইঅরেন্জ.সপ এর প্রতি আস্হা ও বিশ্বাস রাখার জন্যে আপনাদেরকে ধন্যবাদ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone