শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৪২ অপরাহ্ন

শিরোনাম :
ফের মানবিকতার পরিচয় দিল ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম  গাড়ীর কেভিনের ভেতরে আটকে পড়াদের  উদ্ধার করলো ফায়ার সার্ভিস ঐতিহাসিক ৭ মার্চকে সফল করতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি সোনারগাঁয়ে জাদুঘর সংলগ্ন শাড়ির দোকান ও খাবার হোটেলে অভিযান রূপগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ তারাবো পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: করিম সিকদারের বিরুদ্ধে টেন্ডার ও চাঁদাবাজির অভিযোগ। কোনাপাড়ায় ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর মাতুয়াইলে প্লাস্টিক কারখানায় আগুন

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন___কাজী মনু এমপি

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা প্রেসক্লাব আয়োজিত ২১ ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার দনিয়া বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের সাবির্ ক সহযোগিতায় নবগঠিত কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল রানা ও সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান হৃদয়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু।
বিশেষ অতিথি ছিলেন ডিএমপি ওয়ারি বিভাগের এডিসি জনাব দীন মোহাম্মদ, যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম বিপিএম পিপিএম বার, যাত্রাবাড়ী থানা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রধান উপদেষ্টা আব্দুর রব হাওলাদার, দনিয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রিন্সিপাল মোঃ একরামুল হক। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিকদের অধিকার নিয়ে যারা কাজ করে যাচ্ছেন অপরাধ বিচিত্রা পত্রিকার সম্পাদক এসএম মোরশেদ, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর চেয়ারম্যান এসএম জহিরুল ইসলাম, ডেমরা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম চৌধুরি, কদমতলী থানা প্রেসক্লাব সভাপতি এস এইচ শিবলী, জুরাইন প্রেসক্লাব সভাপতি সাহেল আহমেদ সোহেল ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল, ন্যাশনাল প্রেস সোসাইটির চেয়ারম্যান মাহাবুবুল ইসলাম। এছাড়াও যাত্রাবাড়ী থানার অর্ন্তগত ৬৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সামসুদ্দিন ভূইয়া সেন্টু এবং বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী কাজী খাইরুল ইসলাম রনি ও ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, সমাজ থেকে দুর্নীতি দূর করতে এবং মাদক মুক্ত করতে হলে পরিবার থেকে ছেলে মেয়েদের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে হবে। অন্যান্য বক্তারাও তাঁদের উপদেশ মুলক মূলয়বান বক্তব্য তুলে ধরেন।
এডিসি মোহাম্মদ দীন ইসলাম বলেন, মাদক-সন্ত্রাস-চান্দাবাজ কখনো সাংবাদিক হয় না। সাংবাদিক সমাজের দর্পন স্বরূপ।
 ক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ ওমর ফারুক বলেন- এটা সাংবাদিকদের সংগঠন। সাংবাদিকরা আজ যেখানে সেখানে নিপীরিত হচ্ছে। আমার স্বপ্ন এই যাত্রাবাড়ী এলাকার সকল সাংবাদিকদের নিরাপদ আশ্রয়স্থল হবে যাত্রাবাড়ী থানা প্রেস ক্লাব।
বিকেল ৪টায় শুরু হয়ে অনুষ্ঠানটির প্রথমাংশে ছিলো আলোচনা। দ্বিতীয়াংশে গুণীজন সম্বর্ধনা শেষে মাহামুদ হাসানের পরিচালনায় স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone