শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:১২ অপরাহ্ন

শিরোনাম :
গাড়ীর কেভিনের ভেতরে আটকে পড়াদের  উদ্ধার করলো ফায়ার সার্ভিস ঐতিহাসিক ৭ মার্চকে সফল করতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি সোনারগাঁয়ে জাদুঘর সংলগ্ন শাড়ির দোকান ও খাবার হোটেলে অভিযান রূপগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ তারাবো পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: করিম সিকদারের বিরুদ্ধে টেন্ডার ও চাঁদাবাজির অভিযোগ। কোনাপাড়ায় ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর মাতুয়াইলে প্লাস্টিক কারখানায় আগুন হাইমচরে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জে প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

মোঃইসতিয়াক ভূইয়া

প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। রবিবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর নেতৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তারা নারায়ণগঞ্জ কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পন করেছে জেলা পুলিশও। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নেতৃত্বে শ্রদ্ধা জানায় জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ। এরপর একে একে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে পুষ্পস্তবক অর্পন করা হয়। রোববার সকালে প্রভাত ফেরির মধ্য দিয়ে সর্বসাধারণ পুষ্পস্তবক অর্পন করবেন।

ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, জেলা জাতীয় পার্টি, লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থা, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড-ডিপিডিসি, নারায়ণগঞ্জ প্রেসক্লাব, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), মহানগর যুবলীগ, নারায়ণগঞ্জের বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরাসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

২১শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আগেই শহীদ মিনার প্রাঙ্গণ পরিষ্কার করে শ্রদ্ধা জ্ঞাপনের জন্য প্রস্তুত করে রেখেছিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত শহীদ মিনার প্রাঙ্গণ ও সামনের বঙ্গবন্ধু সড়কে আলপনা আঁকা হয়েছে। প্রতিবছরের ন্যায় আলপনা এঁকেছে নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের সাবেক ও বর্তমান অর্ধশতাধিক শিক্ষার্থী। চারুকলার শিক্ষার্থীরা ছাড়াও আরও কয়েকজন আলপনা অঙ্কন কার্যক্রমে অংশ নেয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone