শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম :
ফের মানবিকতার পরিচয় দিল ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম  গাড়ীর কেভিনের ভেতরে আটকে পড়াদের  উদ্ধার করলো ফায়ার সার্ভিস ঐতিহাসিক ৭ মার্চকে সফল করতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি সোনারগাঁয়ে জাদুঘর সংলগ্ন শাড়ির দোকান ও খাবার হোটেলে অভিযান রূপগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ তারাবো পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: করিম সিকদারের বিরুদ্ধে টেন্ডার ও চাঁদাবাজির অভিযোগ। কোনাপাড়ায় ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর মাতুয়াইলে প্লাস্টিক কারখানায় আগুন

চনপাড়ার কোনো মানুষ অনাহারে থাকবে না___বজলু

ইসতিয়াক ভূইয়াঃ

রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধি ভাতার কার্ড বিতরণ করা হ‌য়ে‌ছে।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকা‌লে উপ‌জেলার চনপাড়া এলাকায় এ ভাতা কার্ড বিতরণ কার্যক্রম ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ্য‌মে উ‌দ্বোধন ঘোষণা ক‌রেন বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বিশেষ বরাদ্দে এবং গাজী গ্রু‌পের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় এসব কার্ড বিতরণ করা হয়। কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ( প্রস্তাবিত) ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপ‌তি‌ত্বে ভাতার কার্ড বিতরণ অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল আলী সিকদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সর্দার, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আলম খাঁন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি নাজমা খান, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক সহ অনেকে।

এসময় ইউপি সদস্য বজলুর বজলুর রহমান বলেন, চনপাড়ার কোনো মানুষ অনাহারে থাকবে না। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহযোগিতায় চনপাড়াবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি। করোনাভাইরাসের শুরু থেকে এখন পর্যন্ত মাঠে আছি। চনপাড়ার অধিকাংশ বাড়িতে খাদ্য সহায়তা পৌছে দিয়েছি। চনপাড়াবাসীর প্রতি আমার আস্থা এবং বিশ্বাস আছে তারা পুনরায় আমাকে সেবা করার সুযোগ দেবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone