শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৩১ অপরাহ্ন

শিরোনাম :
ফের মানবিকতার পরিচয় দিল ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম  গাড়ীর কেভিনের ভেতরে আটকে পড়াদের  উদ্ধার করলো ফায়ার সার্ভিস ঐতিহাসিক ৭ মার্চকে সফল করতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি সোনারগাঁয়ে জাদুঘর সংলগ্ন শাড়ির দোকান ও খাবার হোটেলে অভিযান রূপগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ তারাবো পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: করিম সিকদারের বিরুদ্ধে টেন্ডার ও চাঁদাবাজির অভিযোগ। কোনাপাড়ায় ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর মাতুয়াইলে প্লাস্টিক কারখানায় আগুন

কমিটি বানিজ্যের অভিযোগে সৈনিকলীগের বহিস্কৃতরা যখন সেচ্ছাসেবকলীগ নেতার পতাকাতলে

রয়েছে কমিটি বাণিজ্যের অভিযোগও
সৈনিকলীগের বহিস্কৃতরা সেচ্ছাসেবকলীগ নেতার পতাকাতলে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বিরুধীতা করায় বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক বাবুল আহম্মেদকে সংগঠন থেকে বহিস্কার করলেও তাকে সাদরে গ্রহন করেছেন নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক নিজাম উদ্দিন। এছাড়াও একই অভিযোগে বঙ্গবন্ধূু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তালেব শ্যামলকে সংগঠন থেকে বহিস্কার করলে তাকেও ঠাঁই দিয়েছেন জেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন। বঙ্গবন্ধু সৈনিক লীগের নারায়নগঞ্জ জেলা শাখার সভাপতি জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর স্বাক্ষরিত প্যাডে তাদের বহিস্কার করা হয়। এ বিষয়ে জানতে চাইলে সৈনিক লীগ নারায়নগঞ্জ জেলা শাখার সভাপতি মো: জসিম উদ্দিন বলেন, জাতির জনকের ভাস্কর্য নিয়ে যখন দেশব্যাপী তোলপাড় তখনই এই বিষয়ে বিরুধীতা করেছেন এই দুই জন। তাই দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এলে তাদের আমরা স্ব স্ব পদ থেকে বহিস্কার করেছি। এবং তাদের সাথে আমাদের সংগঠনের কোন সম্পর্ক নেই বলেও আমরা স্পষ্ট জানিয়ে দিয়েছি।
এদিকে নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেকলীগের আহবায়ক নিজাম উদ্দিনের বিরুদ্ধে কমিটি বাণিজ্যের অভিযোগ তুলেছেন আহ্বায়ক কমিটির সদস্য আবুল কালাম আজাদ রাসেল। তিনি বলেন, আমাকে পদ পদবী দেওয়ার কথা বলে আমার কাছ থেকে প্রায় দুই লাখ সত্তর হাজার টাকা হাতিয়ে নেয়। তিনি আরো বলেন, জেলার প্রত্যেকটি অনুষ্ঠানে আমার কাছ থেকে বিশ থেকে ত্রিশ হাজার টাকা নিতেন তিনি। দলীয় সকল কর্মকান্ডে কাজ করেছি বিনিময়ে হয়েছি তার নিন্দার পাত্র। আহ্বায়কের বিরুদ্ধে নারী কেলেংকারীর অভিযোগ এনে আবুল কালাম আজাদ বলেন, সকল তথ্য আমাদের কাছে রয়েছে। শুধু তাই নয় যেই থানা কমিটি গুলো হয়েছে প্রত্যেকটি থেকেই তিনি উৎকোচ নিয়ে কমিটি দিয়েছেন এবং তার পছন্দ মতন না হলে কিংবা চাহিদা মাফিক টাকা না দিলে তিনি ওই সদস্যকে বহিস্কার করার হুমকি দেন।
এ বিষয়ে নারায়গঞ্জ জেলা সেচ্ছসেবকলীগের আহ্বায়ক নিজাম উদ্দিনের সাথে কথা বলতে চাইলে সাংবাদিক পরিচয় পেয়ে লাইনটি কেটে দেন। বার বার ফোন করেও তাকে পাওয়া যায় নি।
এছাড়াও সময়ে অসময়ে আমার কাছ থেকে টাকা নিতেন আহবায়ক নিজাম উদ্দিন। নাম প্রকাশ না করার সত্তে আহবায়ক কমিটির একজন সদস্য জানান, টাকা পেলে যে কাউকে পদ দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেন আহ্বায়ক সাহেব। এইতো টাকার বিনিময়ে সৈনিক লীগের বহিস্কৃত সদস্যদের জেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কমিটিতে নিয়েছেন। এছাড়াও সোনারগাঁ থানা কমিটি দিতে সাড়ে ছয় লাখ টাকা দীপ নামের একজনের কাছ থেকে হাতিয়ে নেন তিনি।

এদিকে আবু তালেব ও বাবুল আহম্মেদসহ নিজাম উদ্দিনের বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমসহ বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়লে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় আওয়ামী লীগের ত্যাগী নেতৃবৃন্দের। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের একজন প্রবীন নেতা বলেন, একটি সংগঠন তার নিজস্ব গতিতে সুন্দর ভাবে চলবে। জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে কেন্দ্র ঘোষিত সকল কর্মকান্ডে অংশ গ্রহন করবে। কমিটি বাণিজ্য, সদস্যদের সাথে অসদআচরণ,আর নারী কেলেঙ্কারীর অভিযোগ আশা করি না।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone