শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৩২ অপরাহ্ন

শিরোনাম :
ফের মানবিকতার পরিচয় দিল ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম  গাড়ীর কেভিনের ভেতরে আটকে পড়াদের  উদ্ধার করলো ফায়ার সার্ভিস ঐতিহাসিক ৭ মার্চকে সফল করতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি সোনারগাঁয়ে জাদুঘর সংলগ্ন শাড়ির দোকান ও খাবার হোটেলে অভিযান রূপগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ তারাবো পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: করিম সিকদারের বিরুদ্ধে টেন্ডার ও চাঁদাবাজির অভিযোগ। কোনাপাড়ায় ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর মাতুয়াইলে প্লাস্টিক কারখানায় আগুন

সারাদেশে চলমান ধর্ষণ ও বিচারহীনতার প্রতিবাদে সমাবেশ

 

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কবি নজরুল সরকারি কলেজ সংসদের সহসভাপতি মেহেদী হাসান রনির সভাপতিত্বে, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নেত্রী শাহিনুর সুমির সঞ্চালনায় “ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ” ব্যনারে রাজধানীর বাহাদুর শাহ পার্কে আজ ১৫ জানুয়ারি বিকেলে একটি প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা সারা দেশে চলমান ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহবান করেন। এছাড়াও ধর্ষণের দ্রুত বিচার দাবী করে তারা। সমাবেশ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর বিভিন্ন বক্তব্যর নিন্দা জানানো হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহসভাপতি ফয়জুর মেহেদী, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহসভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি কেএম মুত্তাকী। এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্রের সভাপতি সীমা দত্ত, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ঢাকা মহানগর শাখার সভাপতি রফিকুজ্জামান ফরিদ সহ আরো অনেকে।

সমাবেশের সভাপতি মেহেদী হাসান রনি বলেন, নারী পুরুষ ভেদাভেদ ভুলে সকলকে মানুষ হওয়া এবং নারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সকলকে আহবান করে আগামী ১২ ফেব্রুয়ারী “ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ” এর প্রতিবাদী গণসমাবেশে যোগদানের আহবান করে।

বার্তাপ্রেরক
জুবাইর হোসাইন সজল
দপ্তর সম্পাদক
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন
কবি নজরুল সরকারি কলেজ সংসদ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone