শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম :
ফের মানবিকতার পরিচয় দিল ট্রাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম  গাড়ীর কেভিনের ভেতরে আটকে পড়াদের  উদ্ধার করলো ফায়ার সার্ভিস ঐতিহাসিক ৭ মার্চকে সফল করতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা আমরা জাতির পিতার আদর্শের সৈনিক: এসপি সোনারগাঁয়ে জাদুঘর সংলগ্ন শাড়ির দোকান ও খাবার হোটেলে অভিযান রূপগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ তারাবো পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: করিম সিকদারের বিরুদ্ধে টেন্ডার ও চাঁদাবাজির অভিযোগ। কোনাপাড়ায় ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রাজধানীর মাতুয়াইলে প্লাস্টিক কারখানায় আগুন

ডেমরায় ঘাসফুল সংগঠনের অফিস উদ্ধোধন ও মিলাদ মাহফিল 

সালে আহমেদ,ডেমরাঃ
 রাজধানীর ডেমরার বামৈলে ঘাসফুল সংগঠন  নামে একটি সামাজিক সংগঠনের অফিস উদ্ধোধন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৫ ই জানুয়ারি (শুক্রবার)রাত ৮ টায় বামৈল পশ্চিম পাড়ায় স্বেচ্ছাসেবী এ সংগঠনের অফিস উদ্ধোধন করা হয়।
মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর অালহাজ্ব অাঃ মতিন সাউদ, সাবেক ৭ নং ওয়ার্ডের সদস্য নাসির উদ্দীন, সাবেক সদস্য অাবু হানিফ,
সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার অাসাদুর রহমান মিলন,অাবদুর রাজ্জাক, মোঃ সোহেল, মিজানুর রহমান, ও মাসুদুর রহমান ভুইয়া।
এসময় আরো ও উপস্থিত ছিলেন,অানোয়ার পাশা টুকু,
৬৬ নং ওয়ার্ড অা,লীগ নেতা দাউদ হোসেন ওহাব, সাবেক কাউন্সিলর প্রার্থী হাজী মাহবুব ফয়সাল,নবদিগন্ত ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ রনি, অাহবায়ক খোকন,অাল মোস্তফা সমাজ কল্যানের সভাপতি সিদ্দিকুর রহমানসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।
মিলাদ মাহফিলে জানানো হয়,সংগঠন টি ইতিমধ্যে দেশের বিভিন্ন স্থানে সামাজিক ওমানবিক কাজ শুরু করেছে।বিভিন্ন কাজে এগিয়ে এসছে,তার মধ্যে উল্লেখযোগ্য সামাজিক কাজগুলোর মধ্যে হলো বিনামূল্যে চিকিৎসাসেবা কার্যক্রম ও ঔষুধ প্রদান,অসহায় মানুষের মধ্যে বস্ত্র বিতরন-খাবার বিতরন,এতিম বাচ্চাদের মধ্যে নতুন পোশাক  ও শিক্ষা উপকরন বিতরন,রক্তদান কর্মসূচি ও পরিষ্কার পরিচ্ছন্নতা।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মতিন সাউদ বলেন,জাতি ,ধর্ম,বর্ণ,লিঙ্গের কথা বিবেচনা না নিয়ে মানুষের কল্যানে কাজ করবে এই সংগঠনটি। তিনি আরো ও বলেন, সামাজিক কার্যক্রমে সবাই এগিয়ে এলে সমাজের অনেক সমস্যা সমাধান হয়ে যাবে।সামাজিক সংগঠনের সাথে যুক্ত থাকলে সমাজে অন্যায় কাজগুলো থেকে বিরত থাকা যায় এবং অন্যায়ের প্রতি সোচ্চার হওয়া যায়।এসময় তিনি এই সংগঠনের সকল কার্যক্রমে নিজেকে যুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone