বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

শিরোনাম :
রামগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল খায়ের পাটোওয়ারীর গনসংযোগ চৌমুহনী পৌরসভা নির্বাচনে নৌকার প্রচারণায় যুবলীগ হাইমচরে নবাগত নির্বাহী অফিসার এবং ওসিকে ফুলের শুভেচ্ছা জানান আলগী বাজার ব্যবসায়ি কমিটি মরহুম আলহাজ্ব গাজী আঃ হাদির স্বরণে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত বীরগঞ্জে শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় গেল প্রাণ নোয়াখালীর বেগমগঞ্জের বিএনপি নেতা টিটু হায়দার সিদ্ধিরগঞ্জে গ্রেফতার গণ অধিকার রক্ষার জন্য নতুনধারা : মোমিন মেহেদী সাড়ে ২৩ হাজার টাকার ঋণের বোঝা চায় না : মোমিন মেহেদী ডেমরার হাজীনগরে গৃহবধূ খুন,স্বামী পলাতক কমিটি বানিজ্যের অভিযোগে সৈনিকলীগের বহিস্কৃতরা যখন সেচ্ছাসেবকলীগ নেতার পতাকাতলে

হাইমচরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

শরীফ মোঃ মাছুম বিল্লাহ

হাইমচর থানা নবাগত অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লার নেতৃত্বে প্রথম বারের মতো ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী, রজনৈতিক নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশিং ও বিটপুলিশিং নেতৃবৃন্দের উপস্থিতিতে হাইমচর থানায় এ ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।

গতকার ১১ জানুয়ারি ২০২১ সোমবার সকাল ১০ টায় হাইমচর থানার গোলঘরে থানা পুলিশের আয়োজনে এ ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়। এতে সভপতিত্ব করেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা। এসময় তিনি বলেন, মাদকের শুরু মানেই স্বপ্নের মৃত্যু। একটি জঙ্গির জন্ম মানেই একটি জাতির মৃত্যু। তাই আসুন আমরা সবাই মিলে মাদক এবং জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াই।

তিনি আরও বলেন- আমি কখনও অন্যায়কে প্রশ্রয় দেইনি, দিবোও না। মাদক নির্মূল করতে হলে আমাদেরকে পারিবারিকভাবে সোচ্চার হতে হবে। হাইমচরে কোনো মাদক, ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না। সে যে দলের-ই হোক, তাকে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। আপনারা যে কোন বিষয়ে তথ্য দিয়ে আমাকে সহযোগীতা করবেন। আমি আইনি সেবা নিয়ে আপনাদের পাশে আছি।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর থানার এসআই, এএস আই কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, শিক্ষার্থী, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone