বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

শিরোনাম :
আমরা নতুনরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে তুলবো __ব্যারিষ্টার তৌফিকুর রহমান পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে রবিউল ইসলাম পাতা সভাপতি ও রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হাইমচরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধারঃ পারুলের ময়নাতদন্তে রিপোর্ট আত্মহত্যা নয়, বরং হত্যা চাদঁপুরের হাইমচরে নবীন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম আর নেই। রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের অভিযানে ২২ জুয়াড়ী আটক কদমতলীতে ধর্ষন মামলার আসামী নাছির গ্রেফতার ৪২ তম জাতীয় বিজ্ঞান সপ্তাহ উদযাপনে হাইমচরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন জামাত বি এন পি কর্তৃক মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের গণতন্ত্র হত্যা দিবস পালিত হাইমচরে আলগী দক্ষিণ ইউনিয়নে ওয়ার্ড সভা অনুষ্ঠিত

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উপলক্ষে হাইমচরে আলোচনা সভা অনুষ্ঠিত

শরীফ মোঃ মাছুম বিল্লাহ

“দুর্ঘটনা-দুর্যোগে সবার আগে সবার পাশে” এ শ্লোগানকে সামনে রেখে ‘প্রশিক্ষন পরিকল্পনা প্রস্তুতি, দুর্যোগ মোকাবেলায় আনবে গতি’ এ প্রতিপাদ্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উপলক্ষে হাইমচরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার সকাল ১০.৩০মি. হাইমচর ফায়ার স্টেশন হলরুমে (১৯ নভেম্বর থেকে ২১ নভেম্বর পর্যন্ত) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় স্টেশন অফিসার অহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও মোঃ সোহেল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম। তিনি বলেন- দুর্যোগ মোকাবেলায় নির্ভীক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। অগ্নিকাণ্ড, ঝড়, তুফান সহ যেকোনো দুর্যোগ মোকাবেলায় সর্বপ্রথম এগিয়ে যায় ফায়ার সার্ভিস কর্মীরা। তাই, সর্বত্র-ই এদের ভূমিকা অপরিসীম।

তিনি আরও বলেন- হাইমচর উপজেলার যেকোনো স্থানে, জলে কিংবা স্থলে অগ্নিকাণ্ড সহ নানান দূর্ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীদের-ই ভূমিকা ছিল বেশি। সর্বসাধারণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, উপজেলার যেকোনো স্থান থেকে ফায়ার সার্ভিসকে তথ্য দিন। দুর্যোগ মোকাবেলা করে হাইমচরকে আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সহায়তা করুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মান্নান মাষ্টার, আলগী বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, পল্লী বিদ্যুৎ ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone