বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
আমরা নতুনরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে তুলবো __ব্যারিষ্টার তৌফিকুর রহমান পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে রবিউল ইসলাম পাতা সভাপতি ও রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হাইমচরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধারঃ পারুলের ময়নাতদন্তে রিপোর্ট আত্মহত্যা নয়, বরং হত্যা চাদঁপুরের হাইমচরে নবীন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম আর নেই। রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের অভিযানে ২২ জুয়াড়ী আটক কদমতলীতে ধর্ষন মামলার আসামী নাছির গ্রেফতার ৪২ তম জাতীয় বিজ্ঞান সপ্তাহ উদযাপনে হাইমচরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন জামাত বি এন পি কর্তৃক মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের গণতন্ত্র হত্যা দিবস পালিত হাইমচরে আলগী দক্ষিণ ইউনিয়নে ওয়ার্ড সভা অনুষ্ঠিত

জনসাধারনের দ্বারপ্রান্তে সেবা পৌছে দিতে চায় সিদ্ধিরগঞ্জ ভূমি কমিশনার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

জনসাধারনের দোড়গোড়ায় কাঙ্খিত সেবা যথা সময়ে পৌছে দেওয়ার প্রত্যাশা ব্যাক্ত করেছেন নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ সার্কেলের সহকারি কমিশনার (ভূমি) রেজা মো: মাসুম প্রধান। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, এই সেক্টরটিতে জনগণকে হয়রানীর অভিযোগ রয়েছে, তবে সিদ্ধিরগঞ্জ সার্কেলে আমরা এটা দেখতে চাই না। সাধারণ জনগণ আসবে সঠিক সময়ে প্রত্যাশিত সেবা নিয়ে চলে যাবে। জমিজমা সংক্রান্ত সকল সেবা দিতে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি। আমার অফিসের দরজাও সকল সাধারণ মানুষের জন্য উন্মুক্ত রয়েছে। সাধারণ জনগণের যেকোন বিষয়ে, আমার সাথে সরাসরি কথা বলে যার যার প্রয়োজন অনুযায়ী সমস্যা সমাধান করার জন্য আমি সকাল থেকে বিকাল পর্যন্ত অফিসে সময় দিয়ে থাকি। আমি চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মত আমার কার্য্যালয়কে দালাল মুক্ত করে জনগণের কাছে সেবা পৌছে দিতে। এটা আমার দৃঢ় অঙ্গীকার।
তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন স্যারের নেতৃত্বে আমরা সুন্দর নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি। আমাদের কার্য্যালয়ের সামনে আমার মোবাইল নাম্বার দেওয়া রয়েছে প্রয়োজনে যেকোন বিষয়ে আমার সাথে মোবাইল সরাসরি যোগাযোগ করুন, ইনশাল্লাহ যথা সময়ে সঠিক সেবা পৌছে যাবে আপনার পাশে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone