শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
দ্বিতীয় দিনেও শীতলক্ষ্যা নদী তীরের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ বিনা পয়সায় একমাত্র বাংলাদেশে সেবা পাওয়া যায়: মন্ত্রী গাজী মীর আনিস ও রেজাউলের মাধ্যমে ট্রাফিক পুলিশের কৌশলী ও বেপরোয়া চাঁদাবাজি বীরগঞ্জ উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভা করোনার টিকা নিয়ে ‘ভয় নেই’ বললেন শামীম ওসমান সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা ‘আজন্ম মানুষের সেবা দেয়াই আমার অঙ্গীকার’___কাউন্সিলর মতিন সাউদ রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন চাঁদপুর মতলব দক্ষিণে নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগ সাধারণ সম্পাদক -মাঈনুল হোসেন খান নিখিল রূপগঞ্জে বিট পুলিশিং সভা

ডেমরায় হত্যাচেষ্টা মামলার মূল নায়ক প্রেমিক ফাহাদকে ধরতে তৎপর প্রশাসন,মিলছে না খোঁজ

সালে আহমেদ,ডেমরাঃ
রাজধানীর ডেমরায় নিজের স্বামীকে প্রেমিকের দ্বারা হত্যাচেষ্টা মামলায় স্ত্রী প্রিয়াঙ্কা গ্রেফতার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।ডেমরার অামুলিয়া মডেল টাউন এলাকায় প্রেমিককে ডেকে এনে স্বামীকে মারধর ও হত্যাচেষ্টার এ অভিযোগ উঠেছে  নারীর বিরুদ্ধে।
জানা গিয়েছে, স্বামী সেলিম হোসেন(৩০) ডেমরার  থাকেন।কর্ম সূত্রে টিউশনি করে জীবিকা নির্বাহ  করেন।গত দুই মাস আগে তার সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার। অভিযোগ অাছে বিবাহের পূর্বে একাধিক প্রেমিকের সাথে সম্পর্ক রয়েছে প্রিয়াঙ্কার।প্রিয়াঙ্কা ডেমরার পাইটি পশ্চিম পাড়া এলাকার মো. জয়নাল খানের মেয়ে ও তার প্রেমিক একই এলাকার মো. আক্তার হোসেনের ছেলে।এ বিষয়ে ভুক্তভোগী স্বামী মো. সেলিমের (২৮) বাবা মো. রমজান বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় ডেমরা থানায় পুত্রবধূ প্রিয়াঙ্কা ও তার প্রেমিক মো. ফাহাদ হোসেনসহ (১৯) সহযোগী অজ্ঞাত ২ জনের বিরুদ্ধে মামলা করেন।
গত ১১ নভেম্বর (বুধবার) সেলিম হোসেন তার স্ত্রীর
পূর্ব পরিকল্পনায় ঘুরতে বের হন এই নব দম্পতি তাতেই ঘটে গেল পূর্বপরিকল্পিত লঙ্কাকার্ন্ড।
এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগীর চাচাতো ভাই জসিম উদ্দিন বলেন,অামার চাচাতো ভাই  সেলিম হোসেন ডেমরার পাইটি থাকে। গত দুই মাস অাগে প্রিয়াঙ্কাকে বিয়ে করে।গত বুধবার মাগরিবের পর অামার চাচাতে ভাইয়ের স্ত্রী তার সাবেক প্রেমিকদের দ্বারা যোগসাজশে ও পরিকল্পনা মাফিক হত্যাচেষ্টা চালায়। চাচাতো ভাইয়ের স্ত্রী তার স্বামীকে ঝাপঠে ধরলে পরক্ষণেই তার সাবেক প্রেমিক তার গলায় চুরি দিয়ে পোছাতে থাকে এবং পেটে চুরি ডুকিয়ে দিলে অামার ভাই অাত্নরক্ষার জন্য দৌড়ে পালিয়ে গিয়ে স্থানীয় পুলিশের সাহায্য নেয়।গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছিল। অামরা এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এস অাই মোঃ অালমগীর জানান,প্রিয়াঙ্কার পরিকল্পনা অনুযায়ী বুধবার বিকালে পাইটি এলাকা থেকে আমুলিয়া মডেল টাউনে স্বামীকে নিয়ে ঘুরতে আসে প্রিয়াঙ্কা। সন্ধার পরে প্রিয়াঙ্কা বাড়ী ফেরার কথা বলে সেলিমকে নির্জন পথে নিয়ে আসে। এ সময় হঠাৎ প্রিয়াঙ্কা তার স্বামীকে পেছন থেকে ঝাপটে ধরে। এদিকে পূর্বেই ওঁৎ পেতে থাকা ফাহাদ হত্যার উদ্দেশ্যে সেলিমের গলা ও পেটের বামপাশে ধারালো ছুড়ি দিয়ে ছুরকাঘাত করে। এ সময় তার সহযোগীরা সেলিমের বুকে ও পায়ে এলোপথারীভাবে ছুরি দিয়ে রক্তাক্ত জখম করে।
এই ঘটনায় ডেমরা থানায় অভিযোগ দায়ের করেছেন ভিকটিমের পরিবার। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ডেমরা থানার পুলিশ।স্ত্রী প্রিয়াঙ্কার নির্দেশে কারা সেলিম হোসেনকে মারধর করল তার খোঁজে নেমেছেন তদন্তকারীরা। পুলিশ বুধবার প্রিয়াঙ্কাকে গ্রেফতারের পর হত্যাচেষ্টার রহস্য উদঘাটন শুরু করছে। গতকাল বুধবার প্রিয়াঙ্কাকে আদালতে সোপর্দ করলে ১৬৪ এ জবানবন্দিতে নিজের সম্পর্ক্তার কথা স্বীকার করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone