বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
আমরা নতুনরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে তুলবো __ব্যারিষ্টার তৌফিকুর রহমান পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে রবিউল ইসলাম পাতা সভাপতি ও রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হাইমচরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধারঃ পারুলের ময়নাতদন্তে রিপোর্ট আত্মহত্যা নয়, বরং হত্যা চাদঁপুরের হাইমচরে নবীন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম আর নেই। রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের অভিযানে ২২ জুয়াড়ী আটক কদমতলীতে ধর্ষন মামলার আসামী নাছির গ্রেফতার ৪২ তম জাতীয় বিজ্ঞান সপ্তাহ উদযাপনে হাইমচরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন জামাত বি এন পি কর্তৃক মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের গণতন্ত্র হত্যা দিবস পালিত হাইমচরে আলগী দক্ষিণ ইউনিয়নে ওয়ার্ড সভা অনুষ্ঠিত

আ’লীগের সম্পাদকের বিরুদ্ধে ফেইসবুকে অপপ্রচার, অভিযোগ

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

জমি সংক্রান্ত বিরোধ সমাধানের আশ্বাস দেওয়ায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে। সিদ্ধিরগঞ্জে মিজমিজি সাহেবপাড়া কান্দাপাড়া এলাকায় ৪ ভাইয়ের মধ্যে চলমান জমি সংক্রান্ত বিরোধ সমাধানের আশ্বাস দিলে জমির মালিক মহিউদ্দিনের স্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক লাইভে এ অপপ্রচার চালান। এ বিষয়ে শনিবার সন্ধায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, মিজমিজি কান্দাপাড়া এলাকা আফসার উদ্দিন ৩৩ শতাংশ জমি রেখে ২০১৬ সালে মারা যান। আফসার উদ্দিন মারা যাওয়ার পর জমির বন্টন নিয়ে বড় ভাই মহিউদ্দিনের সাথে ছোট ৩ ভাই নাসিরউদ্দীন, নাজিমউদ্দীন ও জিয়াউদ্দীনের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনায় আদালতে পাল্টা পাল্টি মামলা হয়েছে। এ জমি নিয়ে বড় ভাই মহিউদ্দিনের সাথে ছোট ৩ ভাইয়ের গত কয়েক দিন যাবত ঝগড়া ও মনমালিন্য চলে আসছিল। পরে শুক্রবার ৬ অক্টোবর ছোট ৩ ভাই তাদের মা তহুরা বেগমকে নিয়ে বিষয়টি সমাধান করার জন্য সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো: ইয়াছিন মিয়ার দারস্থ হন। পরে তিনি এ বিষয়টি নিয়ে সোমবার ১২ অক্টোবর সার্ভেয়ার নিয়ে স্থানীয় গ্রাম্য মাতাব্বরদের এক সমঝোতা বৈঠকের মাধ্যমে সমাধানের করে দেওয়ার জন্য উভয় পক্ষকে অনুরোধ করেন।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া সমাধান করার আশ্বাস দেওয়ায় ক্ষিপ্ত হয়ে বড় ভাই মহিউদ্দিন ও তার স্ত্রী মিলে শনিবার ফেসবুক লাইভে অপপ্রচার চালান।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া বলেন, ৮০ বছরের বৃদ্ধা তহুরা বেগম তার ৩ ছেলে নাসিরউদ্দীন, নাজিমউদ্দীন ও জিয়াউদ্দীনকে সাথে নিয়ে আমার অফিসে আসেন। বড় ছেলে মহিউদ্দিনের সাথে ছোট ৩ ছেলের জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। তাদের মায়ের অনুরোধে আমি স্থানীয় গ্রাম্য মাদবরদের এ বিরোধটি সমাধান করে দেওয়ার জন্য অনুরোধ করছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে বড় ছেলে মহিউদ্দিন ও তার স্ত্রী মিলে শনিবার ফেসবুক লাইভে গিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone