শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

শিরোনাম :
দ্বিতীয় দিনেও শীতলক্ষ্যা নদী তীরের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ বিনা পয়সায় একমাত্র বাংলাদেশে সেবা পাওয়া যায়: মন্ত্রী গাজী মীর আনিস ও রেজাউলের মাধ্যমে ট্রাফিক পুলিশের কৌশলী ও বেপরোয়া চাঁদাবাজি বীরগঞ্জ উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভা করোনার টিকা নিয়ে ‘ভয় নেই’ বললেন শামীম ওসমান সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা ‘আজন্ম মানুষের সেবা দেয়াই আমার অঙ্গীকার’___কাউন্সিলর মতিন সাউদ রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন চাঁদপুর মতলব দক্ষিণে নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগ সাধারণ সম্পাদক -মাঈনুল হোসেন খান নিখিল রূপগঞ্জে বিট পুলিশিং সভা

জো বাইডেনের বাড়ির ওপর দিয়ে প্লেন চলাচল নিষিদ্ধ

নির্বাচনের সবশেষ ফলাফল অনুযায়ী প্রেসিডেন্ট পদে বর্তমান প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের পেয়ে এগিয়ে আছে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে দুই প্রার্থীর মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। ট্রাম্পকার্ড পরিবর্তন করা পেনসিলভ্যানিয়া অঙ্গরাজ্যেও ট্রাম্পের চেয়ে বাইডেন এগিয়ে রয়েছেন।

এ অবস্থায় বাইডেনের ব্যক্তিগত নিরাপত্তা বাড়িয়েছে মার্কিন গোয়েন্দা সংস্থা। এরই অংশ হিসেবে বাইডেনের ডেলাওয়্যার অঙ্গরাজ্যের উইলমিংটনের বাড়ি ও আশপাশের এলাকায় সাময়িকভাবে প্লেন চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি করে ‘নো ফ্লাইং জোন’ ঘোষণা করেছে মার্কিন ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন। সেখানে মোতায়ন করা হয়েছে অতিরিক্ত সিক্রেট সার্ভিস সদস্য।

প্রেসিডেন্ট হওয়ার জন্য একজন প্রার্থীকে ৫৩৮ ইলেকটোরাল ভোটের মধ্যে ২৭০টি পেতে হবে। সর্বশেষ হিসাব অনুযায়ী, ট্রাম্প জিতেছেন ২১৪টি ইলেকটোরাল কলেজ ভোট, অন্যদিকে বাইডেনের এ সংখ্যা ২৬৪।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone