বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০১ অপরাহ্ন

শিরোনাম :
আমরা নতুনরা যুবলীগকে সৌন্দর্য,সৌহাদ্য ও সমৃদ্ব করে তুলবো __ব্যারিষ্টার তৌফিকুর রহমান পলাশবাড়ী প্রেসক্লাবের ত্রি বার্ষিক সাধারণ নির্বাচনে রবিউল ইসলাম পাতা সভাপতি ও রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হাইমচরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধারঃ পারুলের ময়নাতদন্তে রিপোর্ট আত্মহত্যা নয়, বরং হত্যা চাদঁপুরের হাইমচরে নবীন সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মাস্ক বিতরণ সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের স্ত্রী গুলশান আরা সেলিম আর নেই। রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের অভিযানে ২২ জুয়াড়ী আটক কদমতলীতে ধর্ষন মামলার আসামী নাছির গ্রেফতার ৪২ তম জাতীয় বিজ্ঞান সপ্তাহ উদযাপনে হাইমচরে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন জামাত বি এন পি কর্তৃক মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের গণতন্ত্র হত্যা দিবস পালিত হাইমচরে আলগী দক্ষিণ ইউনিয়নে ওয়ার্ড সভা অনুষ্ঠিত

চাদঁপুরের হাইমচরে চেয়ারম্যান কর্তৃক জেলেদের চাল পাচারকালে চালসহ আটক ১

মোঃ আব্দুল্লাহ, হাইমচর উপজেলা প্রতিনিধিঃ

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়নে জেলেদের চাল পাচারকালে ১৫ বস্তা চালসহ ট্রলার মালিক কিতাব আলিকে আটক করে স্থানীয় জনতা।

চেয়ারম্যান শাহাদাত সরকার কর্তৃক জেলেদের চাল পাচারকালে আটকের সংবাদ পেয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিগ্যান চাকমা ও মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান আটককৃত চাল এবং চাল পাচারকারী নৌকার মালিককে আটক করে উপজেলায় নিয়ে আসে।

জানা যায়, মঙ্গলবার ৫নং হাইমচর ইউনিয়নের সরকারি সিল লাগানে ১৫ বস্তা চাল হাইমচর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ট্রলারযোগে পাচারের সময় স্থানীয় জনতা আটক করেন। হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত সরকার তার ইউপি সদস্যদের বাড়িতে চাল প্রেরণের জন্য ট্রলারে উঠিয়ে দিয়েছেন এমনটাই জানালেন নৌকার মাঝি কিতাব আলি।

স্থানীয় লোকজন জানান, ইতিপূর্বে কয়েকবারই এ রোডেই সরকারি চাল পাচার করেছেন। এ বিষয়টি নিয়ে এলাকার লোকজনের মাঝে কানাঘুষা শুরু হয়। তারই পরিপেক্ষিতে আজ জেলেদের চাল পাচারের সময় হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, ৫নং হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত সরকার ট্রলারে করে চাল পাচার করছেন এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে ঘটনাস্থলে এসে জনতা কর্তৃক আটককৃত ১৫বস্তা চাল উদ্ধার করি। জিজ্ঞাসাবাদের জন্য ট্র্রলার মাঝিকে আটক করে নিয়ে এসেছি।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভ’মি ) রিগ্যান চাকমা জানান, জনতার হাতে আটককৃত চালের সংবাদ পেয়ে আটককৃত চাল উদ্ধার করে উপজেলায় নিয়ে আসা হয়েছে। চাল পাচারকারিদের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone