শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

শিরোনাম :
দ্বিতীয় দিনেও শীতলক্ষ্যা নদী তীরের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ বিনা পয়সায় একমাত্র বাংলাদেশে সেবা পাওয়া যায়: মন্ত্রী গাজী মীর আনিস ও রেজাউলের মাধ্যমে ট্রাফিক পুলিশের কৌশলী ও বেপরোয়া চাঁদাবাজি বীরগঞ্জ উপজেলা শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভা করোনার টিকা নিয়ে ‘ভয় নেই’ বললেন শামীম ওসমান সিদ্ধিরগঞ্জে বিদ্যালয়ের মাঠে আব্দুল হাইয়ের অবৈধ স্থাপনা, নতুন ভবন নির্মাণে বাধা ‘আজন্ম মানুষের সেবা দেয়াই আমার অঙ্গীকার’___কাউন্সিলর মতিন সাউদ রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন চাঁদপুর মতলব দক্ষিণে নৌকার পক্ষে ভোট চাইলেন যুবলীগ সাধারণ সম্পাদক -মাঈনুল হোসেন খান নিখিল রূপগঞ্জে বিট পুলিশিং সভা

চাদঁপুরের হাইমচরে চেয়ারম্যান কর্তৃক জেলেদের চাল পাচারকালে চালসহ আটক ১

মোঃ আব্দুল্লাহ, হাইমচর উপজেলা প্রতিনিধিঃ

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৫নং হাইমচর ইউনিয়নে জেলেদের চাল পাচারকালে ১৫ বস্তা চালসহ ট্রলার মালিক কিতাব আলিকে আটক করে স্থানীয় জনতা।

চেয়ারম্যান শাহাদাত সরকার কর্তৃক জেলেদের চাল পাচারকালে আটকের সংবাদ পেয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিগ্যান চাকমা ও মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান আটককৃত চাল এবং চাল পাচারকারী নৌকার মালিককে আটক করে উপজেলায় নিয়ে আসে।

জানা যায়, মঙ্গলবার ৫নং হাইমচর ইউনিয়নের সরকারি সিল লাগানে ১৫ বস্তা চাল হাইমচর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ট্রলারযোগে পাচারের সময় স্থানীয় জনতা আটক করেন। হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত সরকার তার ইউপি সদস্যদের বাড়িতে চাল প্রেরণের জন্য ট্রলারে উঠিয়ে দিয়েছেন এমনটাই জানালেন নৌকার মাঝি কিতাব আলি।

স্থানীয় লোকজন জানান, ইতিপূর্বে কয়েকবারই এ রোডেই সরকারি চাল পাচার করেছেন। এ বিষয়টি নিয়ে এলাকার লোকজনের মাঝে কানাঘুষা শুরু হয়। তারই পরিপেক্ষিতে আজ জেলেদের চাল পাচারের সময় হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, ৫নং হাইমচর ইউনিয়ন চেয়ারম্যান শাহাদাত সরকার ট্রলারে করে চাল পাচার করছেন এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে ঘটনাস্থলে এসে জনতা কর্তৃক আটককৃত ১৫বস্তা চাল উদ্ধার করি। জিজ্ঞাসাবাদের জন্য ট্র্রলার মাঝিকে আটক করে নিয়ে এসেছি।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভ’মি ) রিগ্যান চাকমা জানান, জনতার হাতে আটককৃত চালের সংবাদ পেয়ে আটককৃত চাল উদ্ধার করে উপজেলায় নিয়ে আসা হয়েছে। চাল পাচারকারিদের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone