রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
সৈয়দপুরে OBAT এর আয়োজনে বিনামূল্যে চক্ষু শিবির। সেচ্ছাসেবী সংগঠন বিডি আর্তসেবা ফাউন্ডেশনের সভাপতি জুনায়েদ ও সম্পাদক জুবায়ের গণপরিবহন ও জনসমাগমে স্থলে নারী ও শিশু নির্যাতন রোধে ডেমরা ট্রাফিক জোনের সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত নৌকার পক্ষে জনগণের দ্বারে দ্বারে যুবলীগের ভোট প্রার্থনা ঢাকা-৫ আসনে কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে গণসংযোগ ও পথসভা করেন ঢাকা দক্ষিন যুবলীগ। সোনারগাঁ ৩টি ইউনিয়নের ৪০ টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সর্তকীকরন বিজ্ঞপ্তি প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঢাকা-৫ উপনির্বাচন: নৌকায় ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে যুবলীগ ঢাকা-৫ উপনির্বাচনে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ ২ নং ওয়ার্ডের বিরামহীন কর্মসূচী

কবি নজরুল কলেজের আরবি বিভাগের শিক্ষক আব্দুল হক আর নেই

শাহিন আহম্মেদ

কবি নজরুল সরকারি কলেজের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক মো.আব্দুল হক মৃত্যু বরন করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১১টা ৪৬মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

তার পারিবারিক সূত্রে জানা যায়, কিছু দিন আগে অসুস্থ হয়ে পড়লে তার পেটে একটি অস্ত্রোপচার করা হয়।এরপর একটু ভালোর পথেই ছিলেন। গত রবিবার আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়ে।হঠাৎ করে হার্ট সমস্যা হলে তাকে লাইফ সাপোর্টে পাঠানো হয়। আজ দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

কবি নজরুল সরকারি কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও আরবি বিভাগীয় প্রধান আকবর হোসাইন বলেন, মো.আব্দুল হোক স্যার প্রায় ২২ বছর কবি নজরুল কলেজ সঙ্গে জড়িত ছিলেন। তার মৃত্যুতে আমরা কলেজের পক্ষ থেকে শোক প্রকাশ করছি।

তিনি আরও জানান, মৃত্যু সময় তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে যান।তার লাশ কুমিল্লায় চৌদ্দগ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।আব্দুল হকের মৃত্যুতে আরবি বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আরবি বিভাগের সহযোগী অধ্যাপক মো.আব্দুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি সভাপতি মাঈন উদ্দিন আরিফ। তিনি জানান, ‘স্যারের মৃত্যুতে সাংবাদিক সমিতির পক্ষ থেকে শোক প্রকাশ করছি। তিনি দীর্ঘদিন কলেজ শিক্ষকর্তায় দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে আমরা মর্মাহত। তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone