মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
৯০ বছর বয়সে বিয়ে করলেন কুমিল্লার ইসমাইল ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রিপন পুলিশের গাড়ি পুকুরে পড়ে দুই এসআই নিহত চাঁদপুরের হাইমচরে মিথ্যা মামলা দিয়ে ইউপি সদস্যকে হয়রানির অভিযোগ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীতে সম্মাননা পেলেন হলো ঢাকা-৫ আসনের সাংসদ মনু দীপুর মায়ের মৃত্যুতে নাসির উদ্দিনের শোক মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীর সম্মাননা পেলেন (ডিসি ওয়ারী) শাহ ইফতেখার আহমেদ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীর সম্মাননা পেলেন (ডিসি ওয়ারী) শাহ ইফতেখার আহমেদ মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ন জয়ন্তীতে সম্মাননা পেলেন সাংবাদিক নাজমুল হাসান মেয়র তাপসের নির্দেশে ডেমরার ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলরের শীতবস্ত্র বিতরণ 

ডেমরায় হেলথ কেয়ার হসপিটালে র‍্যাবের অভিযান

ডেমরা প্রতিনিধিঃ

রাজধানীর ডেমরায় ভূয়া ডাক্তার আটকসহ অবৈধ ওষুধ জব্দ করেছে র‌্যাব-৩ এর ভ্রাম্যমান আদালত। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে ডেমরার হাজীনগরস্থ এস.এইচ.এস হেলথ কেয়ার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক্স-এ এ অভিযান পরিচালিত হয়।

দীর্ঘ দিন প্রতারনা করে বিভিন্ন রোগীকে চিকিৎসা দিয়ে আসছেন।
স্বাস্থ্য অধিদফতরের মেডিকেল অফিসার (হসপিটাল সার্ভিস ম্যানেজমেন্ট) ডা. দেওয়ান মোহাম্মদ মেহেদি হাসান, হাসপাতালটিতে সরকার নিষিদ্ধ টেপেন্টা ওষুধ ও যৌন উত্তেজক ওষুধ পাওয়া গেছে। এছাড়া হাসপাতালের নিচে একটি ফার্মেসিতেও বিভিন্ন কোম্পানির মেয়াদ উত্তীর্ন ওষুধ ও স্যালাইন পাওয়া গেছে যা মানব দেহে প্রবেশের সাথে মানুষের মৃত্যুর ঘটতে পারে। পাশাপাশি এখানে কার্বন ডাই অক্সাইডের সিলিন্ডারকে অক্সিজেন সিলিন্ডারে রূপান্তর করে ব্যবহার করা হয়েছে। এতে রঙ করা পুরাতন ওই সিলিন্ডারগুলো যে কোন বিস্ফোড়ন হতে পারে।

এ বিষয়ে ওষুধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক মো. আব্দুল মালেক বলেন, ভূয়া ডাক্তার শওকত হোসেন সুমন ২ বছর ধরে হাসপাতালটি পরিচালনা করলেও গত দেড় বছর আগেই হাসপাতালের রেজিস্ট্রেশনের মেয়াদ শেষ হয়েছে। শওকত হোসেন সুমন নিজেকে ডাক্তার পরিচয় দিলেও তার বৈধ কোন সার্টিফিকেট ও প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেননি।
অভিযানে র‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পরিচালক আবু জাফর বলেন, শওকত হোসেন সুমন নিজেকে ডাক্তার পরিচয় দিলেও আসলে তিনি কোন ডাক্তার নয়। পুরুষ ও মহিলা দুই জন রোগীকে দেখার সময় তাকে হাতেনাতে ধরা হয়েছে। এদিকে র‌্যাবের পরিচয় পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত শওকত হোসেন তার প্রেসক্রিপসন ছিড়ে ফেলার চেষ্টা করলে র‌্যাব তা ধরে ফেলেন। অভিযান চলাকালীন হাসপাতালে অনেক রোগীকে চিকিৎসা নিতে আসতেও দেখা গেছে। পরে সুমনের প্রকৃত পরিচয় পেয়ে রোগীরা চিকিৎসা না নিয়ে চলে গেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Trzen Web Development