বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নৌকার পক্ষে জনগণের দ্বারে দ্বারে যুবলীগের ভোট প্রার্থনা ঢাকা-৫ আসনে কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে গণসংযোগ ও পথসভা করেন ঢাকা দক্ষিন যুবলীগ। সোনারগাঁ ৩টি ইউনিয়নের ৪০ টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সর্তকীকরন বিজ্ঞপ্তি প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঢাকা-৫ উপনির্বাচন: নৌকায় ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছে যুবলীগ ঢাকা-৫ উপনির্বাচনে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ ২ নং ওয়ার্ডের বিরামহীন কর্মসূচী ট্রাফিক ডেমরা জোনের উদ্যোগে চালক ও পথচারীদের নিয়ে ট্রাফিক সচেতনতা সভা ঢাকা ৫ আসনে নৌকার প্রার্থীর পক্ষে ঘরে ঘরে ভোট চেয়ে দক্ষিন যুবলীগের নির্বাচনী গণসংযোগ। নৌকার পক্ষে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগ

কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের কমিটি নিয়ে নানা গুঞ্জন

নিজস্ব প্রতিবেদক :

পুরান ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রদলের দীর্ঘদিন পর নতুন আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে চলছে প্রার্থীদের লবিং-তদবির।চলছে নানা আলোচনা-সমলোচনা। ২০১৬ সালে কলেজ ছাত্রদলের ৬ সদস্যর আংশিক কমিটি হলেও দীর্ঘদিন ধরে সেই কমিটি পূর্ণাঙ্গ না হওয়ায় কর্মীদের মধ্যে নতুন কমিটি গঠন নিয়ে রয়েছে ব্যাপক আগ্রহ।

নতুন কমিটিতে আহবায়ক পদের জন্য চেষ্টা করছেন কলেজ ছাত্রদলের বর্তমান সাংগঠনিক সম্পাদক সামিউল হাসান পলাশ, খন্দকার ইরফান আহমদ ফাহিম, এইচ এম শামীম হোসেন, সাইয়্যেদুর রহমান সাঈদ ও কাওসার।

এদের মধ্যে পলাশ ও ফাহিমের নাম বেশী আলোচনায় আছে।সূত্রে জানা যায়,পলাশ সাংগঠনিক সম্পাদক হওয়ার কারণে এগিয়ে আছেন এবং ফাহিম কলেজ ছাত্রদলের মধ্যে সর্বাধিক রাজনৈতিক মামলার আসামী। কলেজে কর্মীদের মধ্যে তার পক্ষে বড় একটি অংশ থাকায়,শক্ত অবস্থান আছেন তিনি।এছাড়া শামীমের জন্যও বিভিন্ন তদবির চলছে। ব্যাপক চেষ্টা চালাচ্ছেন বাকিরাও।

সদস্য সচিব পদের জন্য চেষ্টা চালাচ্ছেন রোমান আহমেদ, বায়জিদ মিয়া, কে এম সিরাজুল ইসলাম, নাজমুল হাসান, নিখিল চন্দ্র শ্রাবণ সহ আরো অনেকেই।সবাই নানামুখী লবিং-তদবির চালাচ্ছে। এদের মধ্যে রোমান,নাজমুল এবং বায়জিদ একাধিক বার কারাবরণ করেছেন। সিরাজ এবং নিখিল পরিশ্রমী ছাত্রনেতা হিসেবে পরিচিত। বায়জিদ এর বিরুদ্ধে বিবাহের অভিযোগ তোলা হচ্ছে বিভিন্ন মাধ্যমে। যদিও বায়জিদের বক্তব্য হচ্ছে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। বায়জিদ, রোমান এবং সিরাজ এর নাম ব্যাপক আলোচনায় আছে। নাজমুল এবং নিখিলের পক্ষেও চলছে জোর চেষ্টা।

জানা গেছে, ৩১ সদস্যর আহবায়ক কমিটি ঘোষণা করবে কেন্দ্রীয় কমিটি।যার ফলে কর্মীদের অনেকের মধ্যে হতাশাও কাজ করছে। তাদের দাবি, ছোট কমিটি হলে জুনিয়র হওয়ার কারণে তাদের নাম বাদ পড়তে পারে।তাই ৫১ সদস্য কমিটি গঠনের দাবি তুলেছেন নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 dailydeshamar
Design & Developed BY Freelancer Zone